রামগড়ে আম্মাজান রৌপ্যকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মুহাম্মদ রায়হান আদনান রামগড়,খাগড়াছড়ি: মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে খাগড়াছড়ি রামগড়ে অনুষ্ঠিত হল রাত্রিকালীণ শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট।

গতকাল ১৯ এ ডিসেম্বর রোজ শনিবার সন্ধ্যা ৭ ঘটিকায় আম্মাজান রৌপ্যকাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।উক্ত খেলায় অংশগ্রহণ করে টুর্নামেন্টের দুই শক্তিশালী দল লামকুপাড়া একাদশ ও জেপি স্কোয়াড। টান টান উওেজনা ম্যাচে জেপি স্কোয়াডকে ৬ উইকেটে হারিয়ে বিজয় লাভ করে লামকু পাড়া একাদশ।

খেলায় প্রধান অতিথি হিসেবে ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার ত্রিপুরা,এছাড়া উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,১নং ওয়ার্ড কাউন্সিলর বাদশা মিয়াসহ আরও অনেকে।খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।এসময় তিনি টুর্নামেন্ট পরিচালনা কমিটির প্রশংসা করেন পাশাপাশি প্রতিবছর এমন টুর্নামেন্ট পরিচালনা করার কথা বলেন।তিনি বলেন,তরুণ ছাত্র সমাজ এভাবে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে থাকলে তারা মাদক থেকে দূরে থাকতে পারবে।ফলে দেশ ও জাতির কর্ণদ্বার হিসেবে নিজেদেরকে যোগ্য হিসেবে গড়ে তুলতে পারবে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির প্রধান আবু নাসের জানান,রামগড়ে অনেক টুর্নামেন্ট আয়োজিত হলেও বিশৃঙ্খলার জন্য আদৌ অনেক খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়নি।তিনি জানান, এমন শান্তিপূর্ণ একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে তার অনেক খুশি লাগছে।পাশাপাশি তিনি অনুষ্ঠানের প্রধান অতিথি,অংশগ্রহনকৃত সকল খেলোয়াড় ও দর্শকবৃন্দকে খেলা উপভোগ করার জন্য ধন্যবাদ জানান।তিনি বলেন,এভাবে এলাকার মানুষের সহযোগিতা পেলে সামনে আরও ভালো টুর্নামেন্ট উপহার দিবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিপজ্জনক’ মেসিকে নিয়ে সতর্ক বেনজেমা

এল ক্লাসিকো মানেই অন্যরকম আবহ। ধ্রুপদী ফুটবলে মোহিত হওয়ার অপেক্ষা। বিশ্বের অন্যতম সেরা দুটি দল …

error: Content is protected !!