কক্সবাজার

কক্সবাজার এ ছিনতাইকারীর ছুরির আঘাতে পর্যটক খুন

কক্সবাজার এ বেড়াতে আসার মাত্র কয়েক ঘণ্টা মধ্যেই সংঘবদ্ধ ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঘটনাস্থলে নিহত হয়েছেন এক তরুণ পর্যটক।

গতকাল সকাল সাড়ে ১০ টার সময় প্রকাশ্য দিবালোকে সাগর পাড়ের ব্যস্ততম কলাতলী সড়কের জাম্বুর মোড় নামক স্থানে ‌এ ঘটনা ঘটে।

নিহত তরুন আবু তাহের সাগর (১৮) ফেনী জেলার সোনাগাজি উপজেলার মঙ্গলকান্দি গ্রামের বাসিন্দা। তার বাবা শফিউল্লাহ আবুধাবীতে কর্মরত।
পুলিশ জানিয়েছে, আজ সকালে নিহত পর্যটক আবু তাহের সাগর আরো দুইজন সহপাঠি নিয়ে ফেনী থেকে কক্সবাজারে বেড়াতে আসেন। তারা শহরের ঝাউতলা সড়কের একটি হোটেলে রুম নেয়ার পর সৈকতের লাবনী পয়েন্টে যান। সেখান থেকে সকাল সাড়ে ১০টার দিকে হোটেলে ফিরে আসার পথে জাম্বুর মোড়ে পৌঁছা মাত্রই ৫/৬ জনের ছিনতাইকারী একটি সিএনজিতে এসে তাদের ঘিরে ধরে।

নিহত সাগরের চাচাত ভাই কলেজ ছাত্র নুরুন্নবী সজীব এবং সহপাঠি ইলেকট্রিশিয়ান নুরুদ্দিন একই সাথে ছিলেন। তারা জানান, ছিনতাইকারীরা তাদের নিকট অবৈধ জিনিষ থাকার ভয় দেখিয়ে পকেটে থাকা মানিব্যাগ ও মোবাইল দিয়ে দিতে বলে। নিহত তরুনের মানিব্যাগে তিন হাজার টাকা এবং ২ টি এনড্রয়েড মোবাইল ছিল।

প্রথমে ছিনতাইকারীদের বাধা দানসহ প্যান্টের পকেট থেকে মোবাইল ও মানিব্যাগ বের করতে বিলম্ব করার কারনেই ছিনতাইকারীরা তার বুকে স্বয়ংক্রিয় ছুরি দিয়ে আঘাত করে।

এতে তিনি ঘটনাস্থলেই ঢলে পড়েন। তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ছিনতাইকারিদের হাতে সহপাঠি নুরুন্নবীও সামান্য আহত হন।


কক্সবাজার সদর মডেল থানার ওসি রণজিত কুমার বড়ুয়া জানান, শহরের কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) অফিস সলগ্ন জাম্বুর মোড় এলাকায় একদল ছিনতাইকারী এ ঘটনা ঘটিয়েছে।

উল্লেখ্য ইদানিং কক্সবাজারে ছিনতাই এর ঘটনা উল্লেখযোগ্য ভাবে বেড়ে গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জাতির পিতা বঙ্গবন্ধু

নোয়াখালীতে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে এক মাসের বৃক্ষরোপণ কর্মসূচি

নোয়াখালী সোনাইমুড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আতাউর রহমান ভূঁইয়া স্কুল এন্ড …

Leave a Reply

Your email address will not be published.