গোপালপুর পৌর নির্বাচন: লিলির হাতে নৌকার হাল

সজিবুল ইসলাম হৃদয়:  আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নাটোরের গোপালপুর পৌরসভা নির্বাচনের সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মেয়র পদে দ্বিতীয়বারের মত আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মর্তুজা লিলি।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যার পর আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন কমিটির বোর্ড সভায় মেয়র পদে লালপুর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আছিয়া জয়নুল  বেনুকে মনোনয়ন দেওয়া হয়। কিন্তু বেনুকে মনোনয়ন দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে মনোনয়ন পরিবর্তন করে এই পৌর সভানেত্রীকে চুড়ান্ত মনোনয়ন প্রদান করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

বিষয়টি নিশ্চিত করেন নাটোর -১ ( লালপুর -বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল,  লালপুর থানা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,  সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী।

এছাড়া রোকসানা মর্তুজা লিলি নিজে বিষয়টি নিশ্চিত করে বলেন, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগ সভানেত্রী জাতির জনকের কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দ, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক নৌকা, বঙ্গবন্ধু আদর্শের প্রতীক নৌকায় ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। নৌকা বিজয়ী হলেই কেবল উন্নয়ন হয়। আর গোপালপুর পৌরসভা কে আধুনিক ও পরিকল্পিত ভাবে গড়ে তুলতে নৌকার বিকল্প নেই। তাই আমি আশা করছি গোপালপুর পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করলে একটি আধুনিক ও পরিকল্পিত পৌরশহর গড়ে তুলতে পারবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে অসহায়দের মাঝে কম্বল বিতরন

ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার ২৬ জানুয়ারি …

error: Content is protected !!