স্বামীর বিরুদ্ধে মামলা করলেন চিত্রনায়িকা তমা মির্জা

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদক: চিত্রনায়িকা তমা মির্জা এবার তার স্বামী হিশাম চিশতির বিরুদ্ধে যৌতুকের মামলা করেছেন। গত ৬ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থানায় তার বিরুদ্ধে যৌতুক ও হত্যাচেষ্টার মামলা করেন তিনি।

রাজধানীর পূর্ব কাফরুলে তার স্বামীর বাসার স্থায়ী ঠিকানা (১৮০/এ) উল্লেখ করে মামলাটিতে স্বামী হিশাম চিশতিকে একমাত্র আসামি করা হয়েছে।

নারী ও শিশু নির্যাতন আইন এবং ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার এজাহারে, যৌতুকের জন্য মারপিট করে জখম, ইলেকট্রনিক মাধ্যম ব্যবহার করে বেআইনি প্রবেশ, ছদ্মবেশ ধারণ করে ব্যক্তি ক্ষতিসাধনসহ ফেসবুক ও ম্যাসেঞ্জারে সম্মান হানিকর মন্তব্য পুশ করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন, বিরক্ত, অপমান, মারপিট ও হুমকি প্রদানের কথা উল্লেখ করা হয়।

মামলা প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে সাংবাদিক দের তার প্রতিক্রিয়ায় বলেন, নিজের ও পরিবারের সম্মানের কথা ভেবে এতোদিন চুপ ছিলাম। কিন্তু এখন দেখছি তা সহ্যের সীমানা ছাড়িয়ে গেছে। একজন মেয়ে হিসেবে অনেক কিছু সহ্য করেছি। বিয়ের কয়েকদিন না পেরুতেই আমার সঙ্গে নানা অন্যায় শুরু করে হিশাম। বারবার অর্থের দাবি করাসহ আমাকে শারীরিকভাবে নির্যাতন করে। শুধু সংসারটা টিকিয়ে রাখতে চেয়েছিলাম। তবে দিনের পর দিন এভাবে অত্যাচারে আমি অতিষ্ঠ। আমার ধৈর্যের বাঁধ পেরিয়ে গেছে। বাধ্য হয়েই এই মামলার সিদ্ধান্ত নিয়েছি।

গেলো বছর মে মাসে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার ব্যবসায়ী হিশাম চিশতির সঙ্গে বিয়ে হয় তমা মির্জার। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় এই দম্পতির বিভিন্ন সময়ের ছবি ও স্ট্যাটাস দেখে অনেকেই ভেবেছিলেন সুখেই সংসার করছেন তারা। কিন্তু ভেতরের অন্ধকার এই প্রথমবার সামনে এলো।

 

সূত্র মতে, তমা মির্জার মামলার কথা জানার পর পরই কানাডায় পাড়ি জমিয়েছেন হিশাম।

প্রসঙ্গত, চিত্রনায়িকা তমা মির্জার মামলার দিনই (গত ৬ ডিসেম্বর) মধ্যরাতে রাজধানীর বাড্ডা থানায় তার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছেন তারই স্বামী হিশাম চিশতি। মামলাটিতে তমা মির্জাকে এক নম্বর আসামি করা হয়। এছাড়া তার বাবা-মা, ভাই এবং অজ্ঞাতপরিচয় একজনকেও আসামি করা হয়েছে বলে জানা যায়।

এম‌বি মা‌নিক প‌রিচা‌লিত ‘বলো না তুমি আমার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমার। সেটি ২০১০ সালের কথা। এরপর ‘মনে প্রাণে আছো তুমি’, ‘পালাবার পথ নেই’, ‘মানিক রতন দুই ভাই’, ‘ছোট্ট সংসার’, ‘তোমার কাছে ঋণী’, ‘গেইম রিটার্নস’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি।

শাহ‌নেওয়াজ কাকলী প‌রিচা‌লিত ‘নদীজন’ ছবিতে অভিনয় করে পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পে‌য়ে‌ছেন তমা মির্জা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সৈয়দ অমির মিউজিক ভিডিওতে দেখা যাবে আঁচলকে

মো:এনামুল হক বাবু বিনোদন প্রতিবেদন: ঢাকাই সিনেমার চিত্রনায়িকা আঁচল আঁখি। কয়েকটি সিনেমার কাজ চলছে তার। …

error: Content is protected !!