সিরাজগঞ্জের সলঙ্গায় সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠনের ১ সদস্য আটক

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হানিফ হোটেলের সামনে বৃহস্পতিবার(১৭ ডিসেম্বর ) রাত ১.৩০ টায় র‌্যাব ১২’র উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল শাহাজাদপুর থানার ২১ ই নভেম্বরের মামলা নং-১৮, ধারা সন্ত্রাস বিরোধী আইন ২০০৯(সংশধোনী/১৩)এর৮/৯/১০০/১১ এর পলাতক আসামী সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠনের ১ জন সদস্যকে আটক করেন। আটকৃত আসামী পাবনা জেলার সাথিয়া থানার দাড়ামুদা পশ্চিমপাড়া গ্রামের মোঃ সিরাজউদ্দিনের ছেলে মোঃজুয়েল রানা (২০)। এ সময় তার নিকট থেকে ১টি জিহাদী বই, ১টি তালেবানি বই ও ৭টি জিহাদী লিফলেট উদ্বার করা হয়।পরে উদ্ধারকৃত আলামতসহ আটকৃত আাসামীকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়।

১৮ ই ডিসেম্বর গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভূমি কর্মকর্তাকে লাঞ্চিত করার প্রতিবাদে ইন্দুরকানীতে মানববন্ধন

  ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনকে সরকারি …

error: Content is protected !!