রামগড় ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মুহাম্মদ রায়হান আদনান রামগড়,খাগড়াছড়িঃ খাগড়াছড়ি জেলার রামগড় সদর ইউনিয়নের বস্ত্রহীনদের মাঝে ৩০০ শীত কম্বল বিতরণ করা হয়।

আজ ১৭ ই ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় রামগড় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই সব কম্বল বিতরণ করা হয়, ৯টি ওয়ার্ডে যাচাই বাছাই করে অসহায় পরিবারের লোকজনদের তালিকা প্রকাশ করে স্বাস্থ্যবিধি মেনে এ কার্যক্রম সম্পন্ন করা হয়।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ১নং রামগড় ইউনিয়নের চেয়ারম্যান জনাব শাহআলম মজুমদার, প্রধান অতিথি হিসেবে ছিলেন রামগড় উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব বিশ্ব প্রদীপ কুমার ত্রিপুরাও ৮ নং সোনাই পুল পৌর কাউন্সিলর মোঃ সাহাব উদ্দিন, ২নং পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মনিন্দ্র লাল ত্রিপুরা, ৭নং বলিপাড়া ওয়ার্ড মেম্বার মফিজুর রহমান রিপন সহ অনেক সচেতন ব্যক্তিবর্গ।

ইউনিয়ন পরিষদের এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন রামগড় সদর ইউনিয়ন এলাকাবাসী। এলাকাবাসীদের মধ্যে জনাব নাসিমা বেগম জানান, তাদের এই উদ্যোগের ফলে আমরা এখন শীতের প্রকোপ থেকে নিজেদেরকে রক্ষা করতে পারবো।ফলে শীতের প্রচন্ড ঠান্ডা থেকে আমরা নিজেদেরকে নিরাপদ রাখতে পারবো,পাশাপাশি নানা ধরনের ঠান্ডাজনিতরোগ থেকে নিজেদেরকে বাঁচাতে পারবো

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বালিয়াকান্দিতে মোবারক পেল ঈদের নতুন পোশাক ও খাদ্য সামগ্রী

শেখ রনজু আহাম্মেদ,রাজবাড়ী প্রতিনিধি: বাবা-মা হারা এতিম মোবারক মীর। তার আবাসস্থল এখন নানা-নানির বাড়িতে। সপ্তম …

error: Content is protected !!