ব্লাড ব্যাংক অফ নকলার কমিটি গঠন

রাইসুল ইসলাম রিফাত, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ব্যাংক অফ নকলা’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৬ ডিসেম্বর বুধবার দুপুরে উপজেলার

ডাক-বাংলো চত্বরে এক জরুরি সাধারণ সভায় উক্ত সংগঠনের অর্ধশতাধিক সদস্যদের উপস্হিতিতে এক বছরের জন্য ব্লাড ব্যাংক অফ নকলার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে রাকিবুল হাসান রাজু সভাপতি ও রাকিবুর রহমান রাকিবকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদসহ ৪৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

১৫ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন- সহসভাপতি সাব্বির আলম প্রান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন,সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান জিহাদ ও রাকিবুল হাসান নাঈম,অর্থ বিষয়ক সম্পাদক এ.এস. এম সিফাত, প্রচার সম্পাদক রাইসুল ইসলাম রিফাত, উপ প্রচার সম্পাদক মইনুল হক অনিম, দপ্তর সম্পাদক মিনহাজ আল আবেদীন,উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ অনিক সরকার, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক আবু শোয়াইব আনোয়ার হৃদয়,পরিবেশ বিষয়ক সম্পাদক প্রত্যয় চন্দ্রশীল, তথ্য বিষয়ক সম্পাদক মোকছেদুল হাসান সুমন, মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা জাহান ফারিন এছাড়াও পূর্ণাঙ্গ কমিটির বাকি ৪৬ জনকে সম্মানিত সদস্য হিসেবে মনোনিত করা হয়েছে।

পরে, নতুন কমিটির সকলের জন্য দোয়া ও সংগঠনের সার্বিক সফলতা কামনা করে সভাপতি, সাধারণ সম্পাদক, সহসভাপতি, যুগ্মসাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকদ্বয়,অর্থ বিষয়ক সম্পাদক, প্রচার সম্পাদক সহ উক্ত সংগঠনের কতিপয় শুভাকাঙ্খী ও সদস্যগণ বক্তব্য রাখেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝালকাঠিতে প্রেমিকের সঙ্গে বিয়ে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় মায়ের সঙ্গে অভিমান …

error: Content is protected !!