বিজয় দিবসে পথপাঠাগারের উদ্যোগে ভ্রাম্যমাণ বই মেলা

পলাশ সাহা, নেত্রকোনা,(দুর্গাপুর) প্রতিনিধিঃ আজ সকাল দশ ঘটিকায় ফিতা কেটে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব ফারজানা খানম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল আরা ফেরদৌস ঝুমা তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন আল আজাদ, এএসপি সার্কেল মাহমুদা শারমিন নেলী সহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও মিডিয়া কর্মীবৃন্দ।

পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি  কবি নাজমুল হুদা সারোয়ার  বলেন পথপাঠাগারের উদ্যেশ্য হলো নতুন নতুন পাঠক তৈরি করা। সম্পূর্ণ বিনামূল্যে বই পড়ার সুযোগ সৃষ্টি করে পাঠকের হাতের নাগালে বই পৌছে দেওয়া। দেশের প্রত্যান্ত দূর্গম অঞ্চলে পথপাঠাগারের বিভিন্ন  শাখার কার্যক্রম পরিচালনা করে আসছে। পর্যায়ক্রমে সারা দেশে এর শাখা ছড়িয়ে দেওয়ার আশা ব্যক্ত করেন পথপাঠাগারের প্রতিষ্ঠাতা, কবি নাজমুল হুদা সারোয়ার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব ফারজানা খানম বলেন,এটি একটি সময়োপযোগী এবং ভাল উদ্যোগ এর মাধ্যমে মানুষের পাঠের অভ্যাস গড়ে উঠবে এবং মানসম্মত বই রাখার পরামর্শ দেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সাজেকে নটরডেমিয়ান সোসাইটি অব জবির শীতবস্ত্র বিতরণ

জবি প্রতিনিধিঃ বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নটর ডেম কলেজ এর সাবেক শিক্ষার্থীদের সংগঠন নটরডেমিয়ান সোসাইটি …

error: Content is protected !!