নরসিংদীতে যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালিত

 

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে সীমিত পরিসরে সাস্থ্যবিধি মেনে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। বিজয় দিবসের শুভ সূচনা হয় ১৬ ডিসেম্বর ভোরে মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে তোপধ্বনির মাধ্যম দিয়ে। সকাল সাড়ে ৬টায় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শহীদ মুক্তিযোদ্ধা বেদিতে প্রথম পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে দিনটির কর্মসূচী শুরু করা হয়। পরে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, মুক্তিযোদ্ধাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। এরপর শহীদদের প্রতি শ্রদ্ধা জানায় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

নরসিংদীর সার্কিট হাউজে জেলা প্রশাসন কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং প্যারেড ও কুচকাওয়াজে সালাম গ্রহণসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ বিভাগসহ জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে উদযাপন করা হয় এবারের বিজয় দিবস। এবং রাতে জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে বাঁধন হারা পরিবেশিত মুক্তিযুদ্ধ বিষয়ে নাটক ” ৩২ নম্বর মেঘ মহল” অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!