বাংলাদেশ বিমান

বাংলাদেশ বিমান এর ফ্লাইট শিডিউলে লেট, চরম ভোগান্তিতে যাত্রীরা

বাংলাদেশ বিমান এর ফ্লাইট শিডিউল ডিলে হবার কারনে চরম ভোগান্তিতে পরেছে ফ্লাইটের প্রায় ৩০০ যাত্রী।

যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা থেকে সৌদি আরবের রিয়াদে যাবার কথা ছিলো গতকাল রাত ১ টার ফ্লাইটে।

যাত্রীরা নির্দিষ্ট সময়ে এয়ারপোর্ট এ আসলে বিমান বাংলাদেশের পক্ষ থেকে তাদের জানানো হয় অনিবার্য কারন বসত গত কালকের ফ্লাইট টি আজকে দুপুর নাগাদ ছাড়বে।যাত্রীদের বিমান বাংলাদেশের পক্ষ থেকে হোটেলে থাকার বেবস্থা করা হয়। পরে আজ দুপুর নাগাদ পুনরায় সবাই এয়ারপোর্ট গেলে তাদের জানানো হয় ফ্লাইটটি সন্ধ্যা ৭ টা নাগাদ ছাড়বে।

এর পরে অপেক্ষামান যাত্রীদের মদ্ধে চরম অসোন্তশ এবং বিশৃঙ্খলা দেখা দেয়। অনেক যাত্রী ই এয়ারপোর্ট এর ভিতরে বিমান বাংলাদেশের বিপক্ষে স্লোগান তুলে।

এদিকে দুপুর গড়িয়ে বিকাল হয়ে গেলে ও যাত্রীদের জন্য কোন দুপুরের খাবার বেবস্থা করেননি বিমান। এদের মদ্ধে অনেকে অসুস্থ হয়ে পরেছে।

যাত্রীদের মদ্ধে অনেকেই আছে যাদের ভিসার মেয়াদ আজ রাত ১২ টা পর্যন্ত। অর্থাৎ আজ রাত ১২ টার মদ্ধে সৌদি আরব না পৌছাতে পারলে পরে তাদের পুনরায় বাংলাদেশ ফিরত পাঠানো হবে।

যাত্রীদের মদ্ধে অনেকেই কান্নায় ভেঙে পরেছেন।

শাওন মহসিন।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে মসজিদে

জনসচেতনতা বাড়াতে কেরানীগঞ্জে মসজিদে মসজিদে পুলিশ

করোনাভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতা বাড়াতে, সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে উদ্বুদ্ধ করা,আসন্ন ঈদ উল আযহায় আইন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!