বিজয় দিবসে লিলির ব্যাতিক্রমী উদ্যোগ

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ করোনা পরিস্থিতি বিবেচনায় সীমত পরিসরে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করেন গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রোকসানা মর্তুজা লিলি।

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে গোপালপুর পৌর আওয়ামী লীগের ব্যানারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শহীদের স্মরণে ১ মিনিট নিরবতার মধ্যদিয়ে একাত্তরের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এছাড়া করোনা সচেতনতায় পৌর এলাকার উপজেলা মোড়, গোপালপুর বাজার, রেলগেট এলাকায় মাস্ক বিতরণ করেন পৌর আওয়ামী লীগের এই সভানেত্রী।

এসময় রোকসানা মর্তুজা লিলি বলেন, মহান বিজয় দিবস জাতীয় জীবনে এক অনন্য গৌরবময় দিন। বিজয়ের এই মহান দিনে সেইসব অকুতোভয় বীর মুক্তিযোদ্ধাকে গভীর শ্রদ্ধা জানাই, যারা দেশের স্বাধীনতা অর্জনে জীবন উৎসর্গ করেছেন। এছাড়া স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত তার পরিবারের সদস্যদের, জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধের সব শহীদ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং সম্ভ্রম হারানো বীর মা-বোনদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইল ঘাটাইলে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল ঘাটাইলে পৌরসভার প্রতিষ্ঠাতা পর পর দু’বারের সফল সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা …

error: Content is protected !!