স্বাধীনতা বিরোধীরা এখনও গভীর ষড়যন্ত্রে লিপ্ত : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

পিরোজপুর জেলা প্রতিনিধিঃ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, স্বাধীনতার ৪৯ বছর পরও স্বাধীনতা বিরোধী চক্র মাথা চাড়া দিয়ে উঠতে চেষ্টা করছে। তারা দেশকে পিছিয়ে দেয়ার জন্য ও দেশের ক্ষতি করতে সর্বদা গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এই অপশক্তিকে প্রতিহত করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বুধবার সকালে পিরোজপুরের নাজিরপুরে বিজয় দিবসের আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ঘোষণায় সেদিন এ দেশের মুক্তিযোদ্ধারা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিলেন। বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ এমন নেতা পেতো না; আর দেশও স্বাধীন হতো না। বিশ্বের ইতিহাসে এতো অল্প সময়ের সংগ্রামে কোনো দেশ স্বাধীন হয়নি।

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আরও বলেন, নতুন প্রজন্মকে স্বাধীনতার সঠিক ইতিহাস জানাতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তারই একক প্রচেষ্টায় পদ্ম সেতু আজ বাস্তবে রূপ নিয়েছে।

উপজেলার স্বাধীনতা মঞ্চে উপজেলা নির্বাহী কমকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাকাওয়াত জামিল সৈকত, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, ওসি মো. মুনিরুল ইসলাম মুনির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মনিরুল ইসলাম আতিয়ার প্রমুখ।

এর অগে মন্ত্রী উপজেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা সংসদের সামনে পৃথকভাবে স্থাপিত বঙ্গবন্ধুর মুর‌্যালে ও উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে মন্ত্রী উপজেলার মুক্তিযোদ্ধাদের ফুলের শুভেচ্ছা প্রদান করেন ও ভাতাপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের শীতবস্ত্র বিতরণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফরহাদনগর আ’লীগে তৃণমূলে আস্থার প্রতীক যুবলীগ নেতা কাউসার

নিজস্ব প্রতিবেদক: ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর তৃণমূল নেতাকর্মীদের আস্থা ও …

error: Content is protected !!