অ্যানা

”অ্যানা” বয়স মাত্র ৬, গোটা দুনিয়ায় ফেলে দিয়েছে হই চই

অ্যানাস্তাসিয়া কেনিজেভা অ্যানা, রুশ এই শিশুকন্যার বয়স সবে মাত্র ছয়। তবে এই্ বয়সেই গোটা দুনিয়ায় হৈ চৈ ফেলে দিয়েছে রীতিমতো। বিশ্বের বাঘা বাঘা নিউজ মিডিয়া ফলাও করে তার খবর ছাপছে। কিন্তু কেন ? এক কথায় উত্তর দিলে, তার ইনস্টাগ্রাম প্রোফাইলে রেকর্ড সংখ্যক অনুসারী রয়েছে তার । এবং তারাই তাকে বিশ্ব সুন্দরীর তকমা জুরে দিয়েছে।

জনপ্রিয় ইংলিশ ট্যাবলয়েড ‘মেট্রো’ জানিয়েছে, অ্যানার মা তাকে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে দেন। বিলিভ ইট অর নট একাউন্ট করার পর পর ই তার একাউন্টে আড়াই মিলিয়ন ফলোয়ার যুক্ত হয়। তার পরিমান বেড়ে ইতি মধ্যে দাড়িয়েছে প্রায় ৫ মিলিয়ন

তাকে এ উচ্চতায় নিয়ে যাবার পিছনে ,বিশ্বের সামনে তাকে সুন্দরী হিসাবে হাজির করার পিছনে সব অবদান তার মার। তার মা নিয়মিত মেয়ের মডেলিং ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন।

সামাজিক মাধ্যমে অ্যানার তুমুল জনপ্রিয়তা দেখে ইউরোপের মিডিয়া তাকে নতুন থিলান ব্লনডিউ আখ্যা দিতে শুরু করেছে। কারণ ফরাসি মডেল থিলান ব্লনডিউয়ের মতোই অ্যানার রয়েছে আকর্ষণীয়া নীল চোখ আর বাদামি চুল। ছোটবেলায় দেখতে ঠিক এমনই ছিলেন ফরাসি মডেল থিলান ব্লনডিউ।

অ্যানা এর জনপ্রিয়তা দেখে বড়ো বড়ো প্রতিষ্ঠান হুমড়ি খাচ্ছে। তাদের লক্ষ্য আ্যনাকে দিয়ে তাদের পন্যের বিঞ্জাপন করানো।

এদিকে ভক্তরাও তার গুনগানে পঞ্চমুখ। তবে বিপরীত কথা ও বলছেন অনেকে। অণেকের বক্তব্য: শিশুরা সুন্দর হয়, কিন্তু এতো কম বয়সে নেট দুনিয়ায় তাকে আনা ঠিক হয় নি।

যে যাই বলুক না কেন। আণ্যার জনপ্রিয়তা বাড়ছে দিন দিন ই।

আরো পড়ুন : বিদেশ থেকে কয়টি ফোন আনা যাবে ?

 

তথ্য: রাইজিংবিডি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আসছে মহিন চৌধুরীর পরিচালনায় বিয়ে করবো

মোঃ এনামুল হক বাবু: তরুণ প্রজন্মের নির্মাতা মহিন চৌধুরী মিউজিক ভিডিও হতে শুরু করে টেলিভিশন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!