নরসিংদীতে  প্রকাশ্যে এক নারীর হাতের কব্জি কেটে ছিনতাই

হৃদয় এস সরকার, নরসিংদী: নরসিংদীতে দিনে দুপুরে প্রকাশ্যে রাস্তায় শান্তা আক্তার নামে এক নারীর হাতের কব্জি বিচ্ছিন্ন করে নগদ দুই লাখ টাকা, ২টি ফোন ও ১টি ট্যাব ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে নরসিংদী শহরের পশ্চিমকান্দা পাড়ার সরকারি মহিলা কলেজের সামনে মোড়ে এ ঘটনা ঘটে। আহত, শান্তা আক্তার একজন এনজিও কর্মী, তাকে উন্নত  চিকিৎসার জন্যে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সিসিটিভি ফুটেজ, পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর দিকে  এনজিও কর্মী শান্তা আক্তার পশ্চিমকান্দা পাড়া এলাকায় ঋণের কিস্তির টাকা আদায় করে অটোরিকশা করে  নিজ অফিস  বাজির মোড় যাচ্ছিলো। এসময় দুইজন যুবক চাপাতি নিয়ে দৌড়ে  তাকে ধাওয়া করে একপর্যায়ে পথরোধ করে তার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় এতে সে বাধা দিলে শান্তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে সঙ্গে থাকা নগদ দুই লাখ টাকা ভর্তি ব্যাগ, মোবাইল ফোন, ট্যাব ও  ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে কিছু লোকজন  তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে  ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠায়। এবং ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজে দুইজন ছিনতাইকারীকে ব্যাগ নিয়ে দৌড়ে পালাতে দেখা গিয়েছে।

 

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিব্ধ হয়ে অজ্ঞাতপরিচয় (২৫) ডাকাত নিহত হয়েছেন। রোববার দিবাগত …

error: Content is protected !!