ত্রিশালের কাঠাল ইউনিয়নে রাতের আঁধারে পিছন থেকে ছুরিকাঘাত করে খুন

 

ত্রিশাল উপজেলা প্রতিনিধিঃরাতের আঁধারে নেশাখোর সুমন (২৭) পিছন থেকে ছুরি দিয়ে আঘাত করে একই গ্রামের শিমুল (৩০) এর শরীরে। গতকাল রবিবার রাত ১১ঃ২০ মিনিটের দিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঠাল ইউনিয়নের নলচিড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ঘটনার সূত্রপাত ঘটে রবিবার দুপুরে। জানা যায় রবিবার দুপুরে কাঠাল ইউনিয়নের সেনবাড়ি এলাকা থেকে টাকাপয়সা সংক্রান্ত ঝামেলায় একটি ছেলেকে ধরে এনে মারধর করে খুনি সুমন ও তার সহযোগী। এমন সময় নিহত শিমুল কে সুমনের বন্ধু ঢেকে নেয় এবং বলে তাদের সমস্যা টি মীমাংসা করে দিতে। তারপর শিমুল সমস্যা সমাধান করার জন্য উভয়পক্ষকে একটি থাপ্পড় দিয়ে মিটমাট করে দেওয়ার উদ্দ্যেশ্যে সুমনকেও একটি থাপ্পড় দেয়। যার ফলে সুমন শিমুলকে মারার হুমকি দেয়। শিমুলকে হুমকি দেওয়ার ফলে এলাকার কিছু ছেলে সুমনকে মারধর করে, যার ফলে সুমনের ক্রোধ আরো বেড়ে যায়। এবং রাতে সুযোগ বুঝে শিমুলকে পিছন থেকে ছুরিকাঘাত করে এবং রাতেই পরিবার সহ এলাকা ছেড়ে পালিয়ে যায়। আহত শিমুল দৌড়ে বাড়িতে আসে এবং বাড়ির লোকজন হাসপাতালে নেওয়ার পথে শিমুলের মৃত্যু হয়।

 

জানা যায় খুনি সুমন ঢাকায় মুরগীর ব্যবসা করতো এবং নিয়মিত নেশা করে। নিহত শিমুল ৮ মাস এ ৬ বছর বয়সী দুই সন্তানের পিতা। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিবার ও এলাকাবাসীর দাবী খুনি সুমনের যেনো দৃষ্টান্তমূলক শাস্তি হয়। এইদিকে খবর পেয়ে রাতেই পুলিশ আসে এবং শিমুলের মৃত দেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আ.লীগ নেতার মৃত্যু

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনা নগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আমিনুর রহমান৫২ নামের …

error: Content is protected !!