রাজবাড়ীতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে যথাযোগ্য মর্র্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পরে সেখান থেকে বের করা হয় একটি শোক র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন লোকেসেড বদ্ধভুমিতে গিয়ে শেষ হয়। এ সময় বদ্ধভুমিতে শহীদদের সম্মানে পুষ্পমাল্য অর্পন করেন নেতৃবৃন্দ। সেই সাথে শহীদ বুদ্ধিজীবিদের আত্মার মাগফেরাত কামনায় অনুষ্ঠিত হয় দোয়ার অনুষ্ঠান।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজবাড়ী চেম্বাস অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী।

 

রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদিক এ্যাডভোকেট উমা সেন, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তানিয়া সুলতানা কংকন, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট উজির আলী শেখ, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফিসহ অন্যন্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!