স্বামী ও স্বজনদের নির্যাতনে রামগড় হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধুর মৃত্যু

 

মুহাম্মদ রায়হান আদনান, রামগড়,খাগড়াছড়ি প্রতিনিধিঃ চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন দক্ষিণ লালমাই এলাকার বাসিন্দা মৃত আবদুল লতিফের ছেলে আমজাদ হোসেন (২৫) তার স্ত্রী আকলিমা আক্তার (২০) এর মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে নিহতের স্বামী ও স্বজনদের বিরুদ্ধে।

জানা গেছে, গত বুধবার সন্ধায় তার ভাসুর সাদ্দাম হোসেন আশঙ্কা জনক অবস্থায় আত্মহত্যার উদ্দ্যেশ্য বিষ পান করেছে মর্মে রামগড় হাসপাতালে ভর্তি করে সরে পড়ে। খবর পেয়ে হাসপাতালে গৃহবধুর স্বজনরা ছুটে আসে। চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার দুপুরে গৃহবধু আকলিমা মৃত্যু বরণ করে।

নিহতের ভাই শাইফুল অভিযোগ করে বলেন, স্বামী আমজাদ হোসেন বুধবার বিকালে শারীরিক নির্যাতন করে মুখে বিষ ঢেলে দেয় । পরে বোনের ভাসুর সাদ্দাম হোসেন ঐ দিন সন্ধ্যায় রামগড় হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়। বিয়ের পর থেকে নেশাগ্রস্ত আমজাদ তার স্ত্রীকে নানা নির্যাতন করতো।

খাগড়াছড়ি জেলার মানিকছড়ির কালাপানি এলাকার আনোয়ার এর মেয়ে আকলিমা আক্তার এর সাথে চট্টগ্রাম জেলার ভুজপুর থানার দক্ষিণ লালমাই এর মৃত আব্দুল লতিফ এর ছেলে আমজাদ এর সাথে এক বছর পূর্বে বিয়ে হয়।

রামগড় থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, প্রাথমিক ভাবে লাশের শরীরে নির্যাতনে আলামত দেখেনি দায়িত্বে থাকা মহিলা পুলিশ। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।নিহতের লাশকে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!