নিখোজের ১৮ দিন পর কেরানীগঞ্জ থেকে তরুণের লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে হযরতপুর থেকে রাব্বি (২১) নামের এক তরুণের হাত-পা বাধা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। রবিবার ১৩ ডিসেম্বর বিকালে হযরতপুর ইউনিয়নের আলগীরচর কোল থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়। নিহত রাব্বি সাভারের হেমায়াতপুরের জয়নাবাড়ি এলাকায় হোসেন হাজীর বাড়িতে দীর্ঘ দিন যাবত পরিবার নিয়ে ভাড়া থাকতো।

নিহতের পিতা নূর হোসেন জানান, গত ২৬ নভেম্বর বিকালে তাদের বাড়ির পাশের বাড়ির ভাড়াটিয়া রাসেল (৩০) রাব্বিকে বাসা থেকে ডেকে রাসেলের ছোট বউয়ের বাসায় নিয়ে যায়। ঐ দিন আর রাব্বি বাসায় না ফিরলে পরদিন খোজাখুজির পরে রাসেলের বিরুদ্ধে রাব্বির বাবা সাভার মডেল থানায় একটি সাধারন ডায়েরী করে।

৩০ নভেম্বর পুলিশ সাভার মডেল থানায় একটি অহপরণ মামলা রুজু করে। এবং মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করে।
প্রযুক্তির সহযোগীতা নিয়ে এবং বিভিন্ন জায়গায় খোজাখুজি করে ডিবি পুলিশ ১২ ডিসেম্বর এক আত্মীয়ের বাসা থেকে রাসেলকে গ্রেপ্তার করে। পরে রাসেলের দেয়া তথ্য অনুযায়ী আজ (গতকাল) রাব্বির লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ নাজমুল হাসান জানান, নিহত রাব্বির পিতা বিকাশ ব্যবসায়ী হওয়ার তার পাশের দোকানদার রাসেল অপহরনের পর মোটা অঙ্কের টাকা হাসিলের জন্য পরিকল্পিত ভাবে রাব্বিকে অপহরন করে হেমায়েতপুরেই চতুর্থ স্ত্রীর ভাড়াটিয়া বাসায় নিয়ে যায় । প্রথমে তাকে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে, পরে সে জেগে উঠলে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। গত ১২ ডিসেম্বর রাসেলকে গ্রেপ্তারের পর তার দেয়া তথ্য অনুযায়ী রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নের তার হাত পা বাধা বস্তা বন্দী লাশ উদ্ধার করে। মামলার অপর আসামিরা রাসেলের পিতা আটক শাহজাহান (৬০) এবং মামুন (২৫) পলাতক রয়েছ। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় সেবা দিবে নটরডেমিয়ান সোসাইটি অব জবি

জবি প্রতিনিধিঃজগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নটর ডেম কলেজ এর সাবেক শিক্ষার্থীদের সংগঠন নটরডেমিয়ান সোসাইটি অব জগন্নাথ …

error: Content is protected !!