ফুলবাড়িয়ায় বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণ

 

ফুলবাড়িয়া প্রতিনিধিঃময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে তিন বছর যাবৎ র্ধষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী মমিন মিয়া (৪৫) এর বিরুদ্ধে। উপজেলার ১১নং রাধাকানাই ইউনিয়নের খালইপুড়া এলাকার ভোক্তাভোগী ওই নারীর স্বামী মারা যায় ৭ বছর আগে এবং এই নারী ২ ছেলে ও ১ কন্যা সন্তানের মা। প্রতিবেশী মিজান আলীর ছেলে মমিন মিয়া নিয়মিত বাড়ীতে আসা যাওয়া করত।

 

আর এ সুযোগেই বিয়ের প্রস্তাব দেখিয়ে গড়ে তুলেন প্রক্রিয়া প্রেমের সখ্যতা। বিয়ের মিথ্যা প্রলোভন দেখিয়ে ৩বছর যাবত ওই নারীর সাথে দৈহিক মেলামেশা করে ঘাতক প্রেমিক। এক পর্যায়ে ভোক্তাভোগীর র্গভে বাচ্চা আসলে ঘাতক প্রেমিক দ্রুত বিয়ে করবেন বলে আশ্বস্ত করে ৩ মাস বয়সী ওই ভ্রুনটি নষ্ট করান বলে ভোক্তাভোগী জানান।

 

এরই এক পর্যায়ে ৮ ডিসেম্বর ভোরে ভোক্তাভোগীর বাড়ীতে এসে তার সাথে দৈহিক মেলা মেশা করতে চাওয়ায় বাধা দিলে জোরর্পূবক ধর্ষণের চেষ্টা করে। পরে ওই নারীর ডাকচিৎকারে লোকজন আসলে দৌড়ে পালিয়ে যায় মমিন। এরপর থেকেই উধাও হয়ে যায় মমিন। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসীর দাবী দ্রুত আইনের আওতায় এনে মমিনকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঈদ উপহার নিয়ে মানুষের দোয়ার দোয়ারে কামরুল হাসান রিপন

৬৭ ও ৬৮ নং ওয়ার্ডের ১০০০ পরিবারকে ঈদ উপহার দিলেন কামরুল হাসান রিপন স্টাফ রিপোর্টার …

error: Content is protected !!