কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নরসিংদীতে স্বাস্থ্য সহকারীদের মানববন্ধন

হৃদয় এস সরকার,নরসিংদী: কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে ফেলা এবং জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নরসিংদীতে মানববন্ধন ও র্যালী করেছেন বাংলাদেশ হেলথ্ এসিস্টেন্ট এসোসিয়েশন নরসিংদী জেলা শাখা।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে নরসিংদী প্রেস কাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলার কয়েকশত স্বাস্থ্য পরির্দশক, সহকারী স্বাস্থ্য পরির্দশক ও স্বাস্থ্য সহকারী অংশগ্রহণ করেন। মানববন্ধন থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান স্বাস্থ্য সহকারীরা। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদের আহবায়ক আজিজুর রহমান।

বক্তব্য রাখেন, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল ওয়াদুদ, বাবুল চন্দ্র দে, স্বাস্থ্য সহকারী মিজানুর রহমান মোল্লা, আল আমিন ভ’ইয়া,আশরাফুল ইসলাম লোকমান, নরসিংদী সদর শাখার সভাপতি আফজাল হোসেন, স্বাস্থ্য সহকারী বেলাল হোসেন, রায়পুরা শাখার সভাপতি বরকত আলী সরকার, স্বাস্থ্য সহকারী কামরুন নাহার,পলাশ শাখার সভাপতি শ্রীবাস চন্দ্র শীল, শিবপুর শাখার আহবায়ক আরিফুল ইসলাম, বেলাব শাখার সভাপতি সেলিনা বেগম ও স্বাস্থ্য সহকারী আবু জাফর রনিসহ বিভিন্ন উপজেলা কমিটির নেতৃবৃন্দ। মানব বন্ধনে বক্তারা বলেন, আমাদের এ স্বাস্থ্য সহকারী পদটি এ মহান নেতা বঙ্গবন্ধুরই সৃষ্টি। যে নেতা জন্ম না হলে আমরা স্বাস্থ্য সহকারী হিসাবে আজ যারা মানব বন্ধন করছি তাদের সৃষ্টি হতো না।

 

বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, বঙ্গবন্ধু মানে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু মানে বাংলাদেশের চেতনা। আর এই চেতনার উপর আঘাত করা মানে দেশের উপর আঘাত। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এই উদ্রবাদী সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রতিহত করার আহ্বান জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরের ঝিকরগাছায় ৬ বছরের বাক-প্রতিবন্ধী শিশু ধর্ষণ 

  আক্তার মাহমুদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছায় ১৬ বছরের যুবক দ্বারা ৬ বছরের বাক-প্রতিবন্ধী শিশু …

error: Content is protected !!