বাঘাপুর স্কুল এন্ড কলেজের এসএসসি’তে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

বৃহস্পতি বার “এসএসসি পরীক্ষা ২০২০” এ জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে কেরাণীগঞ্জ উপজেলার সামাজিক ও মানবিক সংগঠন‘ বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদ।
আজ সকাল ১০ ঘটিকায় সংগঠনের প্রধান কার্যালয়ে আরিফুজ্জামান লিটনের সভাপতিত্বে ও বাবু বিজয় ঘোষের সঞ্চালনায় এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ ইসমাইল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঘাপুর স্কুল এন্ড কলেজের মাননীয় অধ্যক্ষ জনাব মোঃ আলমগীর হোসেন।
প্রথমেই সংগঠনের সদস্যরা অতিথিদের ফুলের তোরা দিয়ে বরণ করে নেন। বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য জনাব মোঃ আলি হোসেন, সংগঠনের সভাপতি জনাব আরিফুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক এইচ এম রুবেল ও সিনিয়র সহ সভাপতি জনাব মোহাম্মদ উল্লাহ মাহমুদ।
সংগঠনের সদস্যরা ভবিষ্যত কর্মপন্থা ও গরীব মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আশা ব্যক্ত করেন। বিশেষ অতিথির বক্তব্যে বাঘাপুর স্কুল এন্ড কলেজের মাননীয় অধ্যক্ষ জনাব মোঃ আলমগীর হোসেন সাহেব শিক্ষার মান বৃদ্ধির আশা ব্যক্ত করেন। প্রধান অতিথি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ ইসমাইল সাহেব সংঠনের মানবিক কাজের ভুয়সী প্রশংসা করেন।
তিনি ভালো রেজাল্ট করার পাশাপাশি ভালো মানুষ গড়ার ব্যপারে শিক্ষকদের গুরুত্ব দিতে পরামর্শ দেন। অতিথি বৃন্দ ও সংঠনের সিনিয়র সদস্যরা কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও মুল্যবান বই ও ডাইরি তুলে দেন। এ সময় কৃতি শিক্ষার্থীদের পক্ষে জান্নাতুল খলুদ বক্তব্য রাখেন। তিনি কৃতিত্বের জন্য শিক্ষক ও অভিভাবকদের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। এবং সংবর্ধনা ও পুরস্কার দিয়ে সম্মানিত করায় বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষতে তারা ভালো রেজাল্টের পাশাপাশি ভালো মানুষ হওয়ার অঙ্গিকার করেন। তাদের লক্ষ্যে পৌঁছাতে সকলের নিকট দোয়া কামনা করেন।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

চার মাসেও সমাধান হয় নি ঘাট নিয়ে সমস্যার ; বিপাকে ব্যবসায়ী ও সাধারন মানুষ

বুড়িগঙ্গায় নৌ দুর্ঘটনা রোধে গত ৩ সেপ্টেম্বর সিমসন ঘাট ও ওয়াইজঘাটে নৌকা চলাচল বন্ধ করে …

error: Content is protected !!