বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের প্রতিবাদ সভা ও সমাবেশ

জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান এ স্লোগান নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কেরানীগঞ্জে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবাদ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ( ১২ ই ডিসেম্বর ),সকাল ১০.৩০ মিনিটে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ প্রতিবাদ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কেরানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথের সভাপতিত্বে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অতি দ্রুত সকল অভিযুক্তদের কে শাস্তির আওতায় আনার দাবী করেন উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

প্রতিবাদ সভা ও সমাবেশে এসময় অন্যানদের মাঝে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ( ভূমি ) কেরানীগঞ্জ সার্কেল কামরুল হাসান সোহেল, উপজেলা ইঞ্জিনিয়ার মোঃ শাহজাহান আলী, কেরানীগঞ্জ মডেল থানার তদন্ত কর্মকর্তা আসাদুজ্জামান টিটু, সমাজ সেবা কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম সহ প্রশাসনের বিভিন্ন বাহিনীর কর্মকর্তা এবং সকল বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক/শিক্ষিকাবৃন্দ ছাড়াও আরো অনেকেই উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত হয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

উল্লেখ্য, কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে ৩০ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর একটির কাজ প্রায় শেষের দিকে। এরই মধ্যে শুক্রবার রাত ২টার দিকে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

error: Content is protected !!