হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কোরিওগ্রাফার রেমো ডি’সুজা

 

হৃদরোগে আক্রান্ত হয়ে ভারতের কোকিলাবেন হাসপাতালে ভর্তি বলিউড কোরিওগ্রাফার রেমো ডি’সুজা। হাসপাতাল সূত্রে জানা যায়, ইতিমধ্যেই তার অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে।

জানা যাচ্ছে, ৪৬ বছর বয়সি কোরিওগ্রাফারের হার্টে ব্লকেজ থাকায় সমস্যার সৃষ্টি হয়। তবে এখন কিছুটা স্থিতিশীল হলেও চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

বলিউডের প্রথম সারির কোরিওগ্রাফার রেমো। ‘কিক’, ‘জিরো’, ‘বজরঙ্গী ভাইজান’, ‘বাজিরাও মস্তানি’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র মতো সফল ছবিতে কোরিওগ্রাফি করেছেন তিনি। এর পাশাপাশি বাংলা ছবি ‘লাল পাহাড়ের কথা’ দিয়ে ২০০৭ সালে পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করেন রেমো। এরপর ‘এ বি সি ডি’ (এনিবডি ক্যান ড্যান্স), ‘এ বি সি ডি ২’, ‘স্ট্রিট ড্যান্সার’, ‘রেস ৩’-র মতো ছবি তৈরি করেন তিনি।

পরিচালনা এবং কোরিওগ্রাফির সঙ্গেই ‘ডান্স ইন্ডিয়া ডান্স’, ‘ঝলক দিখলা যা’, ‘ডান্স প্লাস’-এর মতো বিভিন্ন রিয়্যালিটি শো-তেও বিচারকের আসনে দেখা যায় তাকে।

বলিউডের এক পাপারাৎজির ইনস্টাগ্রাম পেজ থেকে জানা যাচ্ছে, রেমোকে দেখতে ইতিমধ্যেই অভিনেতা আমির আলি এবং তার ছাত্র, নৃত্যশিল্পী ধর্মেশ হাসপাতালে গিয়ে পৌঁছেছেন। রেমো পরিচালিত বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ধর্মেশ এবং রেমোর সঙ্গে রিয়্যালিটি শো’তেও বিচারক হিসাবে তাকে দেখা গিয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আসছে মহিন চৌধুরীর পরিচালনায় বিয়ে করবো

মোঃ এনামুল হক বাবু: তরুণ প্রজন্মের নির্মাতা মহিন চৌধুরী মিউজিক ভিডিও হতে শুরু করে টেলিভিশন …

error: Content is protected !!