ঝালকাঠিতে আরকেএফ’র অফিস উদ্বোধন ও দুস্থদের শীতবস্ত্র উপহার

 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
রক্ত কণিকা ফাউন্ডেশন (আরকেএফ) এর ঝালকাঠি অফিস উদ্বোধন উপলক্ষে দুঃস্থদের শীতবস্ত্র উপহার প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে কোর্ট রোডস্থ নিজস্ব কার্যালয়ের ফিতা কেটে ও দুঃস্থদের শীত বস্ত্র দিয়ে উদ্বোধন করেন প্রধান অতিথি ঝালকাঠি প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত।

 

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও পৌর কাউন্সিলর করুন কর্মকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর হাফিজ অাল মাহমুদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সাধারন সম্পাদক দুলাল সাহা, সূর্যালোক নিউজ সম্পাদক এবং বিটিভি প্রতিনিধি হেমায়েত উদ্দিন হিমু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. ছবির হোসেন, বাসন্ডা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মকবুল হোসেন, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার।

 

আরকেএফ প্রতিষ্ঠাতা সভাপতি লিটন সরকারের সভাপতিত্বে সংগঠনের উপদেষ্টা সাংবাদিক আতিকুর রহমানের সঞ্চালনায় বক্তৃতা করেন মহাসচিব জহিরুল ইসলাম, সদস্য লুতফুন্নাহার ঐশি, মেহেদী হাসান সাগর। অতিথিবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান সদস্যবৃন্দ। এসময় দুঃস্থ, অসহায়, দরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র উপহার দেয়া হয় ।

 

উল্লেখ্য, মুমুর্ষ রোগীর জন্য রক্ত সংগ্রহের মানবিক কার্যক্রমে রক্ত কনিকা ফাউন্ডেশনের কাজকে আরো বেগবান করতে এবং প্রতিষ্ঠানিক রূপ দিতে নিজ ভবনে অফিসিয়াল কার্যক্রম পরিচালনা করতে স্থান দেয়ায় বিশিষ্ট সমাজ সেবক আমিনুল ইসলাম লিটন তালুকদারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সংগঠনের অনুষ্ঠানে অতিথি এবং সদস্যবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার অর্থ প্রদান

নাটোরের লালপুর উপজেলায় ১০ ইউনিয়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউনিয়নে সকল দরিদ্র, দু:স্থ, অসহায় ও …

error: Content is protected !!