শেরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থী পুটির জয়

 

বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপিমনোনীত প্রার্থী নাছরিন আক্তার পুটি ২১ হাজার ১৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে । বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত পৌরসভাসহ উপজেলার দশটি ইউনিয়নে মোট ৯৮টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। ঘন কুয়াশা আর তীব্র শীত উপেক্ষা করেই ভোটাররা কেন্দ্রে ভোট দিতে যান। তবে ভোটার উপস্থিতি ছিল তুলনামূলক কম। ২ লক্ষ ৬৫ হাজার ৮শ ৮৮টি ভোটের মধ্যে ২৮হাজার ৭শ ৬১টি ভোট গ্রহন হয়েছে এর মধ্যে ১শ ৬১টি অবৈধ ভোট। ১০.৮৮ শতাংশ ভোট গ্রহন হয়েছে।

 

সরকারি দল নৌকা মার্কায় কোন প্রার্থী না থাকায় বিএনপিমনোনীত নাছরিন আক্তার পুটি ২১ হাজার ১৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়ছে। এবং ৩ স্বতন্ত্র প্রার্থী শিল্পী বেগম (কলস) ২২২৩ ভোট, ফিরোজা বেগম (ফুটবল) ১০৪৮ ভোট ও নাজনীন পারভীন(পদ্মফুল)৪৩২৬ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, গত ২১ মার্চ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. খাদিজা বেগমের মৃত্যুতে আসন শূন্য হওয়া এই পদের উপ-নির্বাচনে বিএনপির পক্ষ থেকে প্রার্থী দেয়া হলেও ক্ষমতাসীন দল আওয়ামীলীগের পক্ষ দলীয় প্রার্থী দেয়া হয়নি। তাই ভোটকেন্দ্রগুলোতে বিএনপির বেশকিছু নেতাকর্মীকে ভোট দিতে দেখা গেলেও নৌকার প্রার্থী না থাকায় আওয়ামীলীগের নেতা-কর্মী ও সমর্থকদের তেমন দেখা যায়নি।

 

শেরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আছিয়া খাতুন জানান, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের হয়েছে। ঘন কুয়াশা আর তীব্র শীতের কারণে ভোটার উপস্থিতি কম হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!