রাজাপুরে প্রতিপক্ষের হামলায় ২ বছরের শিশুসহ ৩ জন আহত,  থানায় অভিযোগ

 

মোঃ নাঈম হাসান ঈম,ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরের রোলা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে তুলে না নেয়ায় ২ বছরের শিশুসহ ৩ জনকে মারধরের ঘটনায় বৃহস্পতিবার সকালে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আহত শাহ আলম (৫৫), তার মেয়ে সাজিদা বেগম (২৫) ও সাজিদার ২ বছর বয়সী শিশু তাসনুবা আক্তার রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

থানায় দেয়া লিখিত অভিযোগ থেকে জানা গেছে, স্থানীয় প্রতিপক্ষ ইউসুফ আলী হাওলাদার, তার স্ত্রী শিউলি বেগম, তার ছেলে রিয়াজ হাওলাদার ও মেয়ে ইরানি বেগমদের সাথে জমিজমা ও আদালতের ২টি মামলা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই মামলা তুলে নিতে বিভিন্ন সময় বিবাদীরা বাদিকে নানা ধরনের ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে বসতবাড়ির দক্ষিণ পাশ থেকে গোবরের ফাস আনতে গেলে বিবাদীরা বাধা দেয় এবং কোদালের আছারি ও লাঠি দিয়া শাহ আলমকে পিটিয়ে আহত করে।

এসময় পিতাকে রক্ষার জন্য মেয়ে সাজিদা বেগম এগিয়ে গেলে তাকে ও তার ২ বছর বয়সী শিশু তাসনুবা আক্তারকেও মারধর করে। রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে কাউকে গ্রেফতার করা হয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঈদ উপহার নিয়ে মানুষের দোয়ার দোয়ারে কামরুল হাসান রিপন

৬৭ ও ৬৮ নং ওয়ার্ডের ১০০০ পরিবারকে ঈদ উপহার দিলেন কামরুল হাসান রিপন স্টাফ রিপোর্টার …

error: Content is protected !!