সাপাহারে নারী জয়িতাদের সংবর্ধনা

রহমতউল্লাহ আশিকুর জামান নুর, নওগাঁঃ”শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” এই শ্লোগান কে সামনে রেখে নওগাঁর সাপাহারে নারী জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার বেলা ১১ টার দিকে মহিলা বিষয়ক অধিদপ্তর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সাপাহার উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানেসভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।

সংবর্ধিত জয়িতা বিজয়ীরা হলেন, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী পাতাড়ী গ্রামের সারমিন খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ধন্টিপাড়া গ্রামের খাতিজাতুল কোবরা, সফল জননী নারী তেঘরিয়া গ্রামের মাহফুজা বিবি এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী; সাপাহার সদরের ইসফাত জেরিন মিনা।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য ফাহিমা পারভীন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, আনসার ও ভিডিপি কর্মকর্তা সাহারা বানু, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান প্রমূখ।

শেষে উপজেলা পর্যায়ে চারজন শেষ্ঠ জয়িতাকে সম্মাননা স্মারক হিসেবে সনদ পত্র ও ক্রেষ্ট প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঈদ উপহার নিয়ে মানুষের দোয়ার দোয়ারে কামরুল হাসান রিপন

৬৭ ও ৬৮ নং ওয়ার্ডের ১০০০ পরিবারকে ঈদ উপহার দিলেন কামরুল হাসান রিপন স্টাফ রিপোর্টার …

error: Content is protected !!