সু-বোধ

সু-বোধ আসছে বিজয় দিবসে

বিজয় দিবস উপলক্ষে নির্মিত হচ্ছে শর্টফিল্ম সু-বোধ। দেশপ্রেম মানে কেবল দিবস উদযাপন নয়, প্রতিদিন আর প্রতিমূহুর্তের ছোট ছোট কাজের মধ্যেও রয়েছে দেশপ্রেম” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নির্মিত হয়েছে শর্টফিল্ম সু-বোধ ।

কামরান হোসেন তাজিনের পরিচালনায় নির্মিত শর্টফিল্মটিতে অভিনয় করেন ফারাবি ওয়াসিফ এবং সালমান সাকো। অপু মোস্তফার লেখা গল্পে নির্মিত শর্টফিল্মটিতে সিনেমাটোগ্রাফার হিসেবে রয়েছেন মেহেদি হাসান শ্রাবন।

শর্টফিল্মটি সম্পর্কে জানতে চাইলে এর পরিচালক কামরান হোসেন বলেন, ছোটবেলা থেকেই আমার স্বপ্ন পরিচালক হওয়া, তাই সাহস করে বানিয়ে ফেললাম শর্টফিল্মটি। প্রথম কাজ হলেও আশাকরি দর্শকদের শর্টফিল্মটি ভাল লাগবে।

চাকরি না পাওয়া প্রচন্ড হতাশাগ্রস্থ এক যুবকের গল্প সু-বোধ। গল্প সম্পর্কে জানতে চাইলে অপু মোস্তফা বলেন, আমি, শ্রাবণ, আর তাজিন তিনবন্ধু মিলে একদিন সিদ্ধান্ত নেই শর্টফিল্ম বানানোর। প্রেম কিংবা আবেগের চেয়ে বর্তমান প্রেক্ষাপটে মূল্যবোধ কিংবা দেশপ্রেম সম্পর্কে সচেতনতা বেশি জরুরি। আমাদের প্রতিদিনের কর্মকাণ্ডকে ভিন্নচোখে দেখতে সাহায্য করবে শর্টফিল্মটি। আশাকরি সকলের ভাল লাগবে।
সু-বোধ

প্রতিদিন আমরা ইউটিউবে হাজারও ভিডিও দেখি, কিন্তু এর মধ্যে আমাদের মূল্যবোধ নিয়ে ভাবায় কয়টি ভিডিও? আশাকরি আমাদের শর্টফিল্মটি আপনার করা সামান্যতম ভাল কাজকে নিয়েও গর্ব করতে বাধ্য করবে।

আগামী ১৫ডিসেম্বর রাতে শর্টফিল্মটি ইউটিউবে আসবে। গতকাল রাতে সু-বোধ শর্টফিল্মটির প্রমো দেয়া হয়েছে।

সু বোধ প্রমো দেখুন এইখানে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টিসিবি’র পণ্যে স্বস্তি খুঁজছেন লালপুরের নিম্ন আয়ের মানুষ

সজিবুল হৃদয়: বাজারে চালের দাম বেড়েছে। বেড়েছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য। লাগামছাড়া দামে লালপুরের দারিদ্র্য মানুষের নাভিশ্বাস …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!