বদলগাছীতে মদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রহমতউল্লাহ আশিকুর, নওগাঁঃ র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার এম. এম. মোহাইমেনুর রশিদ এর নেতৃত্বে নওগাঁ জেলার বদলগাছি থানাধীন গন্ধবপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মদকদ্রব্যসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

গত ৮ ডিসেম্বর রাত সাড়ে দশটার দিকে উক্ত এলাকায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের মাদক বিরোধী অভিযানের সময় জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলাধীন রুকিন্দিপুর ইউনিয়নের চকবিলা গ্রামের মৃত ইব্রাহিম আলী সরদারের ছেলে মাহাবুবুল আলম (৩৮) ও পশ্চিম মাতাপুর গ্রামের মৃত আমিনুর রহমান সরকারের ছেলে লিটন হোসেন (৩০) কে ৮৮৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১৮.৫ গ্রাম হেরোইন, ৩৭ বোতল ফেন্সিডিল, ১৪০ পিস বুপ্রেনোরফিন ইঞ্জেকশন ও একটি মোটর সাইকেলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ হিলি ও পাঁচবিবি সীমান্ত এলাকা হতে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে স্থানীয় রাজনৈতিক ছত্রছায়ায় আক্কেলপুর-বদলগাছি এলাকার যুবসমাজের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সোনাইমুড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহনীর অভিযোগে থানায় মামলা

সোনাইমুড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহনীর অভিযোগে থানায় মামল নোয়াখালীর সোনাইমুড়ীতে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে সোনাইমুড়ী …

error: Content is protected !!