বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি মাসুদ, সম্পাদক জুয়েল

বগুড়া প্রতিনিধি: বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট সৈয়দ মনিরুজ্জাম মনির এবং সাধারন সম্পাদক এডভোকেট মাঈনুল ইসলাম এর স্বাক্ষরে মাসুদুর রহমান মাসুদ কে সভাপতি এবং জুয়েল রহমান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ বগুড়া জেলা শাখার কমিটি অনুমোদন দিয়েছেন।

এতে সহ সভাপতি- তাকী বিল্যাহ্ যুগ্ন সম্পাদক- মেজবা আলম সরকার, মোছা মুনিরা খাতুন সাংগঠনিক সম্পাদক- মো: হাবিবুর রহমান, মোছা : মরিয়ম আক্তার রীমা, প্রচার সম্পাদক- মো: সাগর হাসান, দপ্তর সম্পাদক- এম.এম সামিউল ইসলাম, উপ -দপ্তর সম্পাদক- মোছা: আছিয়া খাতুন।

অর্থ বিষয়ক সম্পাদক- রিপন কুমার, ছাত্রী বিষয়ক সম্পাদীকা- মারিশা রহমান জিতোন, আইন বিষয়ক সম্পাদক- মো: সনেট, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- মো: সাইরিব রহমান সহ সর্বমোট মোট ১৪জন সদস্য বিশিষ্ট সংক্ষিপ্ত কমিটি ঘোষনা করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করা ও তাঁর মিশন ভিশন ২০২১ ও ২০৪১ পূরণের লক্ষ্যে এবং আইনের ছাত্রদের মধ্যে মুজিব আদর্শ নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন।

এই সময় উপস্থিত ছিল বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মোঃ আল-আমীন শাহারিয়ার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে বিপুল পরিমান ভারতীয় ফেনসিডিলসহ আটক ২

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃহবিগঞ্জের মাধবপুর উপজেলায় ১৪৭বোতল ফেনসিডিল সহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে কাশিমনগর …

error: Content is protected !!