কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নরসিংদীতে সমাবেশ

হৃদয় এস সরকার,নরসিংদী: কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলি। মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে শহরের পৌরসভা কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. কামরুজ্জামানের সভাপতিত্বে বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মো. আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, জেলা যুবলীগের সভাপতি বিজয় গোস্বামী, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ প্রমূখ্য।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এই দেশে উগ্র সাম্প্রদায়ীকতার ঠাঁই নেই। জঙ্গিবাদ, মৌলবাদী ও উগ্রবাদী গোষ্ঠীকে স্পষ্ঠভাবে বলতে চাই, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, বঙ্গবন্ধু মানে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু মানে বাংলাদেশের চেতনা। আর এই চেতনার ওপর আঘাত করা মানে দেশের ওপর আঘাত। পাকিস্তানের প্রেতাত্মা একাত্তরের পরাজিত শক্তি বিভিন্ন রূপ ধারণ করে দেশকে অস্থিতিশীল করার উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননা করে চলেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফরহাদনগর আ’লীগে তৃণমূলে আস্থার প্রতীক যুবলীগ নেতা কাউসার

নিজস্ব প্রতিবেদক: ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর তৃণমূল নেতাকর্মীদের আস্থা ও …

error: Content is protected !!