বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নরসিংদী জেলা ছাত্রলীগ

হৃদয় এস সরকার:  কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নরসিংদীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ। সোমবার (৭ ডিসেম্বর) জেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। 

আয়োজনে জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টুর নেতৃত্বে শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি শিব্বির আহমেদ শিবলী সহ জেলা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টুর বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। ধর্ম ব্যবসায়ীরা ধর্মকে পুঁজি করে অরাজকতা তৈরি করছে। সেই পাকিস্তানের প্রেতাত্মারা ফের সক্রিয় হয়ে উঠেছে। এদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।যারা জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গেছে তাদের কোনোভাবেই ছাড় নয়।
উল্লেখ্য, ঢাকার ধোলাইপাড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে হেফাজতে ইসলামসহ কয়েকটি ইসলামী দলের বিরোধিতার মধ্যে কুষ্টিয়ায় জাতির পিতার নির্মাণাধীন একটি ভাস্কর্য ভাঙচুর করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!