রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওবাইদুল্লাহ, সম্পাদক বিদ্যুৎ

রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) ২০২০-২১ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নতুন এই পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন সাম্প্রতিক দেশকাল’র রাজশাহী প্রতিনিধি ও দৈনিক রাজশাহী সংবাদ’র নিজস্ব প্রতিবেদক এম ওবাইদুল্লাহ। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এগ্রিকেয়ার২৪ ডট কম’র রাজশাহী প্রতিনিধি মোফাজ্জল বিদ্যুৎ।

রোববার (৬ ডিসেম্বর) আরসিআরইউ’র বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ১১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সকালে রাজশাহী কলেজের হাজি মোহাম্মদ মহসিন ভবনের নিজ কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি বাবর মাহমুদ।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আসাদুজ্জামান নূর (দৈনিক সানশাইন), যুগ্ম-সাধারণ সম্পাদক হাদিসুর রহমান (বরেন্দ্র এক্সপ্রেস), সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান (এগ্রিকেয়ার২৪ ডট কম), অর্থ সম্পাদক মাহাবুল ইসলাম (দৈনিক সোনার দেশ), দপ্তর সম্পাদক আব্দুল হাকিম (বাংলার জনপদ), প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক রুকাইয়া মীম (রেডিও পদ্মা), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেহের আলী দূর্জয় (দ্যা ডেইলি ক্যাম্পাস), নির্বাহী সদস্য কুলসুম সাফরিন (দৈনিক সোনার দেশ) ও আবু সাঈদ রনি (দৈনিক সানশাইন)। এছাড়াও বিদায়ী সভাপতি বাবর মাহমুদ নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

এর আগে সাধারণ সভায় সংগঠনের বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর। সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফেরদৌস সিদ্দিকী, প্রতিষ্ঠাকালীন নির্বাহী সদস্য রাকিবুল হাসান রাজিব, সাবেক সভাপতি শামসুননাহার সুইটিসহ সংগঠনের বিভিন্নস্তরের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা।

এছাড়াও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী সংবাদিক ইউনিয়ন। সংগঠনের সভাপতি কাজী শাহেদ ও সম্পাদক তানজীমুল হক এক শুভেচ্ছা বার্তায় এ অভিনন্দন জানান। অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মামুন-অর-রশিদ।

অপর এক শুভেচ্ছা বার্তায় নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশানের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল।

এছাড়াও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, ঢাকা কলেজ সাংবাদিক সমিতি, এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ সিটিজেন জার্নালিস্ট ফোরাম, রাজশাহী কলেজ ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবি রোভার স্কাউট গ্রুপের বার্ষিক দোয়া মাহফিল সম্পন্ন

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের বার্ষিক দোয়া মাহফিল জুম ওয়েবিনারে সম্পন্ন হয়েছে। দোয়া …

error: Content is protected !!