লালপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সজিবুল ইসলাম: নাটোরের লালপুরে জঙ্গিবাদ, মৌলবাদ, সাম্প্রদায়িকতা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার গোপালপুর রেলগেট এলাকা থেকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, তাঁতী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে গোপালপুর কড়াই তলায় প্রতিবাদ সমাবেশ করে তারা।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোপালপুর পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন রিপন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এসকেন্দার মির্জা, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, যুগ্ন সাধারণ সম্পাদক মাহামুদুল হক মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু, জেলা তাঁতী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা।

বক্তব্যে ইকবাল হোসেন রিপন বলেন, ‘স্বাধীন বাংলাদেশে এই ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। যার হাত ধরে দেশে স্বাধীনতা এসেছে, যিনি বাংলাদেশের স্থপতি তার ভাস্কর্যে আঘাত মানে বাংলাদেশের ওপর আঘাত। যারা এই কাজ করেছে তারা রাজাকার, দেশদ্রোহী। এসব দেশবিরোধীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানান তিনি’

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজ আল হক ভূইয়া, ঈশ্বরদী ইউনিয়ন আ.লীগের সভাপতি আমিনুল ইসলাম জয়, শ্রমিক লীগ নেতা আব্দুর রশিদসহ আওয়ামী লীগ, যুবলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফরহাদনগর আ’লীগে তৃণমূলে আস্থার প্রতীক যুবলীগ নেতা কাউসার

নিজস্ব প্রতিবেদক: ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর তৃণমূল নেতাকর্মীদের আস্থা ও …

error: Content is protected !!