নেত্রকোনার দুর্গাপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে দুর্গাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে রোববার বিকেলে ৪ঘটিকার সময় আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় কাচারী মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক ঘুরে কাচারী মোড়ে গিয়ে শেষ হয়। পরে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় কাচারী মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহ-সভাপতি উপজেলা যুবলীগ পাভেল চৌধুরী, সভাপতি উপজেলা ছাত্রলীগ হালিম তালুকদার, উপজেলা ছাত্রলীগ সদস্য রাকিব রনি,শামসুল হক সানি, সুমন আহমেদ, মইন ইবেন সাইদ সৌরভ, সহ-সভাপতি পৌর ছাত্রলীগ সৌরভ ঘোষ শুভ, কেফায়াতুল্লাহ আরিফ,চন্ডিগড় ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক সাইফুল ইসলাম, কাকৈরগড়া ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক ইবনে হক মাসুদ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগ নেতাকর্মী বৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, রাতের আধারে যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গেছে তারা দেশের শত্রু। এদের দ্রুত প্রতিহত করা প্রয়োজন। দেশ এখন এগিয়ে যাচ্ছে সে কারনে সরকার বিরোধী কিছু দুস্কৃতিকারী দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরী করতে চাচ্ছে। কিন্তু কোন ভাবেই তা মেনে নেওয়া হবেনা। দ্রুত সময়ের মধ্যে এই সকল ব্যাক্তিদের আইনের আওতায় এনে বিচার করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফরহাদনগর আ’লীগে তৃণমূলে আস্থার প্রতীক যুবলীগ নেতা কাউসার

নিজস্ব প্রতিবেদক: ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর তৃণমূল নেতাকর্মীদের আস্থা ও …

error: Content is protected !!