বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের বিক্ষোভ 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও নির্মাণের বিরোধিতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগ। আজ রবিবার (৬ ডিসেম্বর) উপজেলার বসিলা শহীদ বুদ্ধিজীবী সেতুর মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে আটিবাজার-বসিলা সড়ক প্রদক্ষিণ শেষে আটিবাজার জয়নগর কবরস্থানের সামনে পথসভা অনুষ্ঠিত হয়।
কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আলতাফ হোসেন বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমিটির আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম। আরও বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক শফিউল আযম বারকু সহ অনেকে।
সমাবেশে বক্তারা বলেন, যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বাধা দেয়, যারা রাতের আঁধারে ভাস্কর্য ভেঙে ফেলে তারা এ দেশের মঙ্গল চায় না। সাম্প্রাদায়িক উগ্র মৌলবাদী গোষ্ঠী কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণধীন ভাস্কর্য ভাঙায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা আরও বলেন, যারা বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে হবে। তা না হলে আগামীতে কঠোর অবস্থানে যাওয়ারও হুঁশিয়ারি দেন আওয়ামী লীগের  নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির অন্যতম সদস্য অ্যাডভোকেট এনামুল হক, আবু সিদ্দিক, ইঞ্জিনিয়ার আব্দুল হান্নান,বদিউল আলম, আই.কে শাহীন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা অধ্যক্ষ মোঃ আব্দুস সালাম, জজ মিয়া মেম্বারসহ অনেকে।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফরহাদনগর আ’লীগে তৃণমূলে আস্থার প্রতীক যুবলীগ নেতা কাউসার

নিজস্ব প্রতিবেদক: ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর তৃণমূল নেতাকর্মীদের আস্থা ও …

error: Content is protected !!