বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কেরানীগঞ্জে বিক্ষোভ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কেরানীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ ডিসেম্বর)  দুপুর ৩ টার দিকে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্দ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলা প্রাঙ্গন  থেকে বের হয়ে একাধিক সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা প্রাঙ্গণে এসে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত এক ভাষনে শাহীন আহমেদ বলেন, বাঙ্গালি জাতির শ্রেষ্ঠ পুরুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙা হয়েছে। এমন ন্যক্কারজনক কাজ এ জাতি কখনও মেনে নিবে না। এ সকল কাজের সঙ্গে যারা জড়িত তাদের এ দেশের মাটিতে থাকার কোনো অধিকার নেই। এ সকল নব্য রাজাকারদের দেশ থেকে উচ্ছেদ করতে হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম, সাধারন সম্পাদক মো: সেলিম, যুবলীগের থানা কমিটির সদস্য সিপু আহমেদ, আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু, সাধারন সম্পাদক জাকির আহমেদ, আঞ্চলিক শাখা যুবলীগের সাধারন সম্পাদক মুসলীম ঢালী, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এইচ এম রুবেলসহ উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের প্রতিটি ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত …

error: Content is protected !!