বিয়ে বাড়িতে ইউএনও, বর কনে পালাতক

 

সোহেল রানা (নাটোর) গুরুদাসপুর প্রতিনিধিঃরাতের আধাঁরে আয়োজন করে চলছিলো বাল্যবিয়ে। খবর পেয়ে বিয়ে বাড়িতে রাতেই ছুঁটে যান ইউএনও। ইউএনও’র উপস্থিতি বুঝতে পেরে বাসর ঘর থেকে দৌড়ে পালিয়ে যায় নবদম্পতি ও বিয়ে বাড়ির লোকজন।

ঘটনাটি ঘটেছে নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের মামুতপুর গ্রামে। শনিবার রাত আনুমানিক ৮টার সময় ওই এলাকায় বাল্যবিয়ে বন্ধে অভিযান পরিচালনা করেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন।

ইউএনও তমাল হোসেন জানান, মামুতপুর গ্রামের মোঃ তছের সরকারের বাড়িতে তার ছেলে ইনামুল সরকার(২৫) এর সাথে পাশ্ববর্তী এলাকা দুধগাড়ী গ্রামের মোঃ আনোয়ার হোসেনের অষ্টম শ্রেণীতে পড়–য়া মেয়ে নুপুর(১৫) এর বাল্যবিবাহের খবর পাওয়ার পর ঘটনাস্থলে যাওয়া হয়। বিয়ে বাড়ির লোকজন আমাদের উপস্থিতি বুঝতে পেরে বর-কনেসহ সকলেই দৌড়ে পালিয়ে যায়।

ঘটনাস্থলেই বিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে এবং পরবর্তীতে উভয়পক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বাল্যবিয়ে বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনার দুর্গাপুর-কলমাকান্দা সড়কের  রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন 

  পলাশ সাহা,নেত্রকোনা(দুর্গাপুর)প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুর-কলমাকান্দা সড়কের মধুয়াকোনা বাজার এলাকার রাস্তা সংস্কারের দাবিতে ওই এলাকার …

error: Content is protected !!