রাজবাড়ী পৌর নির্বাচন: ভোটে আ.লীগের সেরা ৩ মেয়র প্রার্থী বাছাই

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের কাছে দশ জন মনোনয়ন পাবার জন্য আবেদন করেছে। ফলে আবেদনকারীদের মাঝ থেকে প্রার্থী চুড়ান্ত করতে গত শুক্রবার দুপুরে সারাসরি ভোটের আয়োজন করা হয়।

দলীয় সূত্রে জানাগেছে, দলীয় প্রার্থী হতে আবেদন করেছেন, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক ভিপি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো সাইফুল ইসলাম সোহাগ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, ১৯৬২ সালে জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক মোঃ আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মোঃ আতিকুল চৌধুরী রতন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কানিজ ফাতেমা, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আলমগীর শেখ তিতু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্বী, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ মোঃ উজীর আলী শেখ এবং জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী। এর মধ্যে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি ও জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কানিজ ফাতেমা তাদের আবেদন প্রত্যাহার করেন। যে কারণে বাকী প্রার্থীদের মাঝে ভোটের আয়েজন করা হয়।

এতে রাজবাড়ী পৌর কমিটি ও আবেদনকারী ৭৮ জন ভোটারের মধ্যে ৭২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করে। বাতিল হয় ২টা ভোট।

এর মধ্যে ৩৭ ভোট পান পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মোঃ উজীর আলী শেখ, ১৩ ভোট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী এবং ৭ ভোট পান পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আলমগীর শেখ তিতু। অন্যরা ওই সব প্রার্থীদেরও কম ভোট পেয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রেমিককে বিয়ে করতে স্বামীকে হত্যার চেষ্ঠা

বিয়ের বয়স ৯ মাসের মধ্যে প্রতিবেশী এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন স্ত্রী কাকলী খাতুন। …

error: Content is protected !!