কেরানীগঞ্জ গার্মেন্টস মালিক সমিতির উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষে কেরানীগঞ্জ গার্মেন্টস ও দোকান মালিক সমিতির উদ্দ্যোগে সপ্তাহব্যাপী  মাস্ক ও লিফলেট বিতরন কর্মসূচী গ্রহন করা হয়েছে। ঢাকা-৩ আসনের সংসদ সদস্য বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এর নির্দেশে এ কর্মসূচী পালন করা হচ্ছে।

শনিবার ৫ ডিসেম্বর কেরানীগঞ্জ গার্মেন্টস ও দোকান মালিক সমিতির সভাপতি স্বাধীন শেখ ও সাধারন সম্পাদক মুসলিম ঢালীর উপস্থিতিতে কর্মসূচীর প্রথম দিনে গার্মেন্ট পল্লীর বিভিন্ন মার্কেটে ও রাস্তায় প্রায় ১০ হাজার মাস্ক বিতরন করা হয়েছে।

গার্মেন্টস মালিক সমিতির সাধারন সম্পাদক মুসলিম ঢালী বলেন,  কেরানীগঞ্জের সবচেয়ে জনবহুল এলাকা আমাদের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী। বিপু ভাই ও শাহীন ভাইয়ের নির্দেশ মোতাবেক করোনা ভাইরাসের প্রথম ধাক্কা মোকাবেলায় আমরা সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করতে নানান পদক্ষেপ গ্রহন করেছিলাম সারাদেশ লক ডাউন করার দুই দিন আগেই করোনা ঝুকি এরাতে আমাদের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী লক ডাউন ঘোষনা করা হয়েছিল। এরপরে আমরা এতোদিন স্বাস্থ্যবিধি মেনে সরকারি নির্দেশনা অনুযায়ী ব্যবসা পরিচালনা করে আসছি।  সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকোবেলায় আমরা আগে থেকেই প্রস্তুতি গ্রহন করছি। গার্মেন্টস পল্লীর ব্যবসায়ী ও ক্রেতারা যেন মাস্ক পড়া, হাত ধোয়া, সামাজিক দুরুত্ব বজায় রাখে তার জন্য আমাদের মালিক সমিতির পক্ষ থেকে নিয়মিত মাইকিং ও মনিটরিং করা হচ্ছে।

গার্মেন্টস মালিক সমিতির সভাপতি স্বাধীন শেখ বলেন, দেশের এই সংকটময় মূহুর্তে আমরা চাই দলমত নির্বিশেষে কেরাণীগঞ্জের প্রতিটি মানুষ যেন সুরক্ষিত থাকে। বিপু ভাই ও শাহীন ভাইয়ের নির্দেশে গার্মেন্টস পল্লীর জনগনের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরন কর্মসূচী গ্রহন করা হয়েছে। আমাদের কর্মসূচী ১ সপ্তাহ চলমান থাকবে।

এ সময় অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন, গার্মেন্টস মালিক সমিতির যুগ্ন সাধারন সম্পাদক মো: তোফাজ্বল হোসেন, সমিতির সদস্য মো: দোলন, মো: নীরা, আতাউর রহমানসহ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

error: Content is protected !!