দুর্গাপুরে ঘনবসতি এলাকায় আবাসন প্রকল্পের প্রতিবাদে মানববন্ধন

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঘনবসতি পুর্ন ইন্দ্রপুর গ্রামের সরকারী জমিতে আবাসন প্রকল্প তৈরি না করার জন্য মানববন্ধন করের উক্ত গ্রামের ভুক্তভোগীরা। শুক্রবার সকালে ইন্দ্রপুর গ্রামে শত শত নারী পুরুষ এই মানববন্ধন করে।

ইন্দ্রপুর গ্রামটি একটি ঘনবসতিপূর্ণ হাওয়াই সরকার যে জায়গায় আবাসন প্রকল্প করতে চাচ্ছে সে জায়গার আশে পাশে একটি মসজিদ, ঈদগাহ মাঠ কবরস্থান, ভূমিহীন হতদরিদ্র পরিবার সহ নানা রকম স্থাপনা রয়েছে।দিন আনা দিন খাওয়া মানুষগুলো খালে মাছ শিকার করে ও সরকারি জমিতে সবজি চাষ করে জীবন জীবিকা নির্বাহ করে। সে জায়গায় আবাসন প্রকল্প করলে এলাকাবাসীর নানা রকম সমস্যার সম্মুখীন হতে হবে।

আবাসন প্রকল্পের জন্য নির্ধারিত জায়গায় অন্য যে কোনো প্রকল্প গড়ে তোলা হউক তাতে এলাকাবাসীর কেনো আপওি নেই বলে জানান মানববন্ধনে অংশগ্রহণকারী লোকজন। সরকারের প্রতি আস্থাশীল হয়ে বর্তমানে বসবাসকারী লোকজনদের উচ্ছেদ না করে অন্যত্র আবাসন প্রকল্প টি স্থানান্তরের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফুলপুরে রাস্তা নির্মাণে অনিয়মের অভিযোগে কাজ বন্ধ করলো স্হানীয়রা

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- ফুলপুর বাসস্টেশনে সড়ক ও জনপথ বিভাগের অপরিকল্পিত সরু রাস্তা নির্মাণ করায় ক্ষোভ এবং …

error: Content is protected !!