দুর্গাপুর পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রবীরের গণসংযোগ

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করতে আগ্রহী প্রার্থী  সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা,বৃহত্তর ময়মনসিংহের আইনজীবী ও সাংবাদিক ফোরামের সভাপতি  বাবু প্রবীর কুমার মজুমদার প্রতিদিন সাংবাদিক, শিক্ষক, আইনজীবী, ব্যবসায়ী  সহ নানা শ্রেনী পেশার মানুষের কাছে নৌকা মার্কার জয়ের জন্য নিরলসভাবে প্রচারণা চালাচ্ছেন তিনি গরীব দুখী মেহনতি মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

 

দুর্গাপুর পৌরসভার বিভিন্ন পয়েন্টে গণ সংযোগ করে নৌকার বিজয় সহ বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি ও নানা উন্নয়ন মূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরছেন।

এক মতবিনিময় সভায় বাবু প্রবীর কুমার মজুমদার বলেন, দুর্গাপুর বাসী বর্তমান প্রধান মন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা নানা উন্নয়ন মূলক কাজের সুফল পৌরসভার নাগরিকরা পেয়েছে। এই পৌরসভাকে আধুনিক মডেল পৌরসভা হিসেবে এগিয়ে নিয়ে যেতে চাই,পৌরসভার বাল্যবিবাহ নিধন, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ ও প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো  পৌছানোর ব্যবস্থা সহ রাস্তার সংস্কার, যানযট নিরসন, ড্রেনেজ ব্যবস্থা, প্রত্যেক ওয়ার্ডে নির্দিষ্ট ডাষ্টবিন ও নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য কাজ করতে চাই।

তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগ যদি আমাকে মনোনয়ন দেয় এবং আমি যদি নির্বাচনে জয়ী হই, সর্বাদা সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থেকে তাদের উন্নয়ন মূলক কাজে সাহায্য করবো।

তিনি আরোও বলেন জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা মার্কা প্রতীক দিবেন তার সাথেই হাতে হাত মিলিয়ে নৌকার পক্ষে কাজ করে আওয়ামী লীগ কে বিজয়ী করতে চাই,  জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আদর্শ সোনার বাংলা গড়ার লক্ষে নৌকা প্রতীকে যেই আসুক সবাইকে সাথে নিয়ে নৌকাকে বিজয়ী করবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!