খুলনার চালনা পৌরসভা নির্বাচনে সকল প্রার্থীর মনোনয়ন বৈধ

মোঃ আশরাফুল ইসলাম, খুলনা সদর প্রতিনিধিঃ আগামী ২৮ ডিসেম্বর খুলনার দাকোপের চালনা পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রাথীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে মেয়র পদে ৪ জন,সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ২৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাছাই শেষে সকলের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার এম মাজহারুল ইসলাম।

দাকোপ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার কাজী মাহামুদ হোসেন সুত্রে জানাগেছে, গতকাল বৃহস্পতিবার নির্ধারিত যাচাই বাছাই দিনে উপজেলা পরিষদ মিলনায়তনে মেয়র প্রার্থীদের সকাল ১০টায় মনোনয়ন পত্র বাছাই, ১১ টায় সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী এবং দুপুর ১২ টায় সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র বাছাই সম্পন্ন হয় এবং সকলের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার এম মাজহারুল ইসলাম, দাকোপ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার কাজী মাহামুদ হোসেন, থানা অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলীসহ প্রার্থীদের প্রস্তবক, সমর্থক এবং সাংবাদিক বৃন্দ।

চালনা পৌরসভা নির্বাচনে যে সকল প্রার্থী বাছাইয়ে বৈধ হিসাবে ঘোষিত হয়েছেন তারা হলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও চালনা পৌরসভা বর্তমান মেয়র সনত কুমার বিশ্বাস,বিএনপির মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির আহবায়ক ও চালনা পৌরসভার সাবেক প্রশাসক মোঃ আবুল খয়ের খান,স্বতন্ত্র প্রার্থী চালনা পৌরসভার সাবেক মেয়র অধ্যক্ষ ড. অচিন্ত্য কুমার মন্ডল,স্বতন্ত্র প্রার্থী ইসকন জগোন্নাথ মন্দিরের অধ্যক্ষ গৌতম কুমার রায়।
সংরক্ষিত কাউন্সিলর পদে ১ (১,২.৩) ওয়ার্ডে কনিকা রানী বৈরাগী, রাবেয়া পারভীন, আমোদিনী রায়, অঞ্জনা সরকার, মোসাম্মত রুবাইয়া ইয়াসমিন। সংরক্ষিত কাউন্সিলর ২ (৪,৫,৬) ওয়ার্ডে হাছিনা বেগম, মঞ্জু রানী ধর। সংরক্ষিত কাউন্সিলর ৩ (৭,৮,৯) ওয়ার্ডে নাছিমা বেগম, রাধা জোয়াদ্দার, জামিলা বেগম।

সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ১নং ওয়ার্ডে শুভংকর রায়, দেবব্রত রায়, গোবিন্দ বিশ্বাস, নিত্যানন্দ রায়, সুকুমার রায়। ২নং ওয়ার্ডে মোঃ মহসীন আকুঞ্জী, আব্দুল বারিক শেখ, বিলাশ বিশ্বাস। ৩নং ওয়ার্ডে কৃষ্ণপদ বিশ্বাস, মোঃ রোস্তম আলী খান। ৪নং ওয়ার্ডে আইয়ুব কাজী, মাসুদ রানা। ৫নং ওয়ার্ডে চয়ন সাহা, অসিত কুমার সাহা। ৬নং ওয়ার্ডে সুধীন্দ্র বিশ্বাস মাখন, মোঃ আল আমীন শেখ, নূর মোহম্মদ বিশ্বাস, মিহির বিশ্বাস। ৭নং ওয়ার্ডে দেবাশিষ ঢালী, মোঃ আব্দুস সাত্তার সরদার, উত্তম রায়, বিপ্লব কান্তি বিশ্বাস। ৮নং ওয়ার্ডে কে এম আজগর হোসেন ছাব্বির, এস এম আব্দুল গফুর, মোঃ শহর আলী শেখ মনি। ৯নং ওয়ার্ডে শেখ মেহেদী হাসান বুলবুল, শেখ মহসিন রেজা, কমলেশ গোলদার, মিন্টু আচারী। আগামী ১০ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ২৮ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৯টি ভোট কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!