নরসিংদীতে ফাস্ট বেঞ্চে বসাকে কেন্দ্র করে স্কুল ছাত্র নিহত

 

হৃদয় এস সরকার, নরসিংদী: নরসিংদীর বেলাব উপজেলায় স্কুলের ফাস্ট বেঞ্চে বসাকে কেন্দ্র করে সহপাঠীদের মারধরে মো: শুভ মিয়া (১৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত বেলাব উপজেলার নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র ও রায়পুরা উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মো: লায়েছ মিয়ার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, অনেক দিন যাবৎ স্কুল বন্ধ থাকার কারণে বাসায় পড়াশোনা করত শুভ ।সে গত ২৮ নভেম্বর বিদ্যালয়ে এ্যাসাইনমেন্ট জমা দিতে যায়। এসময় স্কুলের শ্রেনী কক্ষের প্রথম বেঞ্চে বসাকে কেন্দ্র করে সহপাঠী রিফাত প্রধান ও মোজাম্মেলের সঙ্গে ঝামেলা সৃষ্টি হয় শুভর। এর জেরে দুইজন সহপাঠীসহ আরো ৮ থেকে ১০ জন মিলে শুভর শরীরসহ মাথায় গুরুতরভাবে জখম করে পালিয়ে যায়।এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষকের কাছে বিচার চেয়ে বাড়ি ফিরে যায় শুভ। এরপর থেকে শিক্ষার্থী শুভর শারীরিক অবস্থা অবনতির দিকে যেতে থাকে। পরে স্বজনরা তাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করেন। টানা পাঁচদিন হাসপাতালে থাকার পর বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসনিুল কাদির বলেন, শিক্ষার্থীর লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের পর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। যেহেতু বিষয়টি বেলাব থানার তাই মামলাটি বেলাব থানায় দায়ের করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আ.লীগ নেতার মৃত্যু

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনা নগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আমিনুর রহমান৫২ নামের …

error: Content is protected !!