রাজবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই কর্মকর্তার বিরুদ্ধে লিখিত অভিযোগ

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দুই কর্মকর্তা কর্তৃক স্বামীকে মাদক দিয়ে ফাসিয়ে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড প্রদান ও বসত ঘরের তালা ভেঙ্গে প্রবেশ করে নগদ অর্থ নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন পিংকি খাতুন নামের এক নারী।
বৃহস্পতিবার সকালে ওই নারী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালক, রাজবাড়ীর জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ প্রেরন করেছেন।

তিনি লিখিত অভিযোগ পত্রে বলেন, গত ১ ডিসেম্বর বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এস আই তপনও তার এক সঙ্গী তার ঘরের তালা ভেঙ্গে আলমারিতে থাকা ৫৫ হাজার টাকা নিয়ে যায়। পাশাপাশি তার হোটেল কর্মচারী স্বামী বাবু শেখকে মারপিট করে। এক পর্যায়ে তিনি আহত হয়ে পরলে তাকে মাদক সেবনকারী স্বীকার করার পরামর্শ দিয়ে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাকে ৩ মাসের কারাদন্ড প্রদান করে।

এছাড়াও ওই কর্মকর্তা প্রায়ই ভুক্তভোগী নারীকে ফোনে বিরক্ত করেন বলেও অভিযোগ করেন তিনি।
এ ব্যপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজবাড়ীর সহকারী পরিচালক তানভীর হাসান খান বলেন, বাবু শেখকে গ্রেপ্তারের ব্যপারে আমার কোন বক্তব্য বা মন্তব্য নেই। যেহেতু তাকে ভ্রাম্যমান আদালত সাজা দিয়েছে সেহেতু আপনারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে কথা বলেন। আর আলমারির তালা ভেঙ্গে টাকা নেওয়ার ব্যপারে জানতে চাইলে সেব্যপারে নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে কথা বলার পরামর্শ প্রদান করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনার দুর্গাপুর-কলমাকান্দা সড়কের  রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন 

  পলাশ সাহা,নেত্রকোনা(দুর্গাপুর)প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুর-কলমাকান্দা সড়কের মধুয়াকোনা বাজার এলাকার রাস্তা সংস্কারের দাবিতে ওই এলাকার …

error: Content is protected !!