কেরানীগঞ্জে দুই সাংবাদিকের বিরুদ্ধে মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন

কার কেরানীগঞ্জে দুই সাংবাদিকের বিরুদ্ধে করা একটি মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে কেরানীগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। ৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যেগে কেরানীগঞ্জের কদমতলী নুর ইসলাম কমান্ডার চত্বর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কেরানীগঞ্জ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত থেকে দৈনিক যুগান্তর পত্রিকার কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফর ও গাজী টেলিভিশনের কেরানীগঞ্জ প্রতিনিধি স্যারওয়ার্দী শ্যামলের বিরুদ্ধে করা এ মিথ্যা মামলার প্রতিবাদ ও নিন্দা জানান।

এসময় বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সালাহউদ্দিন মিয়া, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শফিক চৌধুরী, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান খানসহ আরো অনেকে।

উল্লেখ্য গত ১৭ অক্টোবর দৈনিক যুগান্তরে ’কেরানীগঞ্জের ইউপি প্যাড জাল করে চেয়ারম্যানের বিরুদ্ধে গণস্বাক্ষর’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। তারানগর ইউপি চেয়ারম্যান অভিযোগ করেন তার অফিসিয়াল প্যাড জাল করে তার বিরুদ্ধে গণস্বাক্ষর নেয়া হচ্ছে। পূর্বশত্রুতার জের ধরে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিক এমনটি করেছেন। এই সংবাদের জের ধরে গত ২২ অক্টোবর ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিক চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলাটি দায়ের করে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সোনাইমুড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহনীর অভিযোগে থানায় মামলা

সোনাইমুড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহনীর অভিযোগে থানায় মামল নোয়াখালীর সোনাইমুড়ীতে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে সোনাইমুড়ী …

error: Content is protected !!