পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত, পুলিশসহ আহত ৫

পঞ্চগড়ে ট্রাক, পুলিশভ্যান ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. মনোয়ার হোসেন (৩১) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় দুই পলিশ সদস্য, মোটরসাইকেল আরোহী ও পিকআপের চালক, চালকের সহকারীসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ময়দানদিঘী হাইওয়ে পুলিশ অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাকচালকের বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামে। তিনি ওই গ্রামের মোকাদ্দেস বিশ্বাসের ছেলে। দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে বিভিন্ন ধরনের যানবাহন আটকা পড়ে। ট্রাফিক পুলিশ ও বোদা থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ যানবাহন চলাচলে সহযোগিতা করছে।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রাকটি মেহেরপুর থেকে পঞ্চগড় যাচ্ছিল। পথিমধ্যে ময়দানদিঘী হাইওয়ে পুলিশ অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা একটি পুলিশ ভ্যানের মইয়ের মাথা ট্রাকের গ্লাস ভেঙে গিয়ে চালকের গলায় লাগে। এতে তিনি ঘটনাস্থলে মারা যান। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে আরেকটি পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এসময় একটি মোটরসাইকেলও ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায়।  ট্রাক, পুলিশ ভ্যান ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে পুলিশ সদস্য মোরশেদ ও এরশাদ, নুরুল ইসলাম, ফজলুর রহমান, বাবুল আহত হয়। আহতরা হলেন জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান জগিগঞ্জ  এলাকার  সফিউল ইসলামের ছেলে  নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দান দীঘি  ঝাকুয়া পাড়া এলাকার সজর আলীর ছেলে ফজলুর রহমান (৪৫), একই এলাকার  জফিউদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৭) এবং পুলিশ সদস্য  মোরশেদ  (৩৮) ও এরশাদ হোসেন (৩৫)। পরে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

আহতদের মধ্যে পুলিশ সদস্য মোরশেদের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রংপুর  মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বোদা উপজেলার ময়দানদিঘী হাইওয়ে পুলিশের (ওসি) খন্দকার মো. হাফিজুর রহমান ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় এক ট্রাকচালক নিহত ও পুলিশ সদস্যসহ পাঁচ জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনায় সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু

পলাশ সাহা,নেত্রকোনা(দুর্গাপুর)প্রতিনিধিঃ কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনোয়ার হোসেন (৩০) নামের এক ব্যক্তি মারা গেছেন। …

error: Content is protected !!