নরসিংদীতে দেশীয় অস্ত্রসহ আটক ৫ যুবক

 

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর শিবপুরে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ পাঁচ যুবককে আটক করেছে ডিবি। মঙ্গলবার (১ ডিসেম্বর) শিবপুর উপজেলার তেলিয়া শ্মশানঘাটসংলগ্ন একটি সবজির বাগান থেকে তাদের আটক করে জেলা গোয়েন্দা ডিবি।

আটককৃতরা হলো, শিবপুর থানার এলাকার বাশার ভূঁইয়ার ছেলে মো. জয়নাল ভূঁইয়া (১৮), তেলিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. রবিন মিয়া (২৬), মোমেন ভূঁইয়ার ছেলে মো. তন্ময় ভূঁইয়া (২০), ওমুন্সেফেরচর এলাকার বকুল হোসেন ড্রাইভারের ছেলে নাদিম মিয়া(২৭) ও আনোয়ার হোসেনের ছেলে মো. উজ্জ্বল মিয়া (১৯)।

জেলা গোয়েন্দা ডিবির পরিদর্শক রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, তারা শিবপুর থানা এলাকায় বসতবাড়ীতে ডাকাতি করার জন্যে সমবেত হয়ে পরামর্শ করতেছিল। গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক মাহমুদুল হাসান মারুফ ও মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্সসহ শিবপুর মডেল থানা এলাকার তেলিয়া এলাকায় অভিযান চালায়।

এসময় ডাকাত প্রবন এলাকা তেলিয়া গ্রামের হাবিবুল্লাহর শিমের (সবজি) বাগানের ভিতর থেকে ৫ জনকে আটক করা হয়। এসময় ৬০ পিস ইয়াবা, ৪ টি চাপাতি, ১ টি চাইনিজ কুড়াল ও ১টি ছোড়া উদ্ধার কার হয়। এই ঘটনায় শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় কাল থেকে সাতদিনের লকডাউন

মোঃআশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলছে, তার সাথে পাল্লা দিয়ে …

error: Content is protected !!