বালিয়াকান্দিতে ৪০ কেজি জাটকা জব্দ

শেখ রনজু আহাম্মেদ,রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে ৪০ কেজি জাটকা ইলিশ জব্দ এবং তিন ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

অভিযানে জাটকা ইলিশ বিক্রির দায়ে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন, ১৯৫০ এর ৫ ধারায় উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী গ্রামের রবিউল বিশ্বাসের ছেলে আনোয়ার হোসেন, পিয়ার আলীর ছেলে কালু, তেকাটি গ্রামের বক্কারের ছেলে কাসেমকে ৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। উক্ত অভিযানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ রবিউল হক। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সহযোগিতা করেন, বালিয়াকান্দি থানা পুলিশের সদস্যরা।

জব্দকৃত জাটকা উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা, সহকারী মৎস্য কর্মকর্তা রবিউল হকসহ মৎস্য দপ্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে স্থানীয় চারটি এতিমখানায় বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনায় সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু

পলাশ সাহা,নেত্রকোনা(দুর্গাপুর)প্রতিনিধিঃ কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনোয়ার হোসেন (৩০) নামের এক ব্যক্তি মারা গেছেন। …

error: Content is protected !!