খুলনায় আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী পরিষদের জয়

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ

খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২১ ফলাফলে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেল বিজয়ী হয়েছে। নির্বাচনে ১৪টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, সহসভাপতি ও যুগ্ম সম্পাদকসহ ১২টি পদে জয়লাভ করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ লাইব্রেরি সম্পাদক ও একটি সদস্য পদে জয়লাভ করেছে।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলের সভাপতি প্রার্থী খুলনা সদর থানা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম ৮৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী বেগম আক্তার জাহান রুকু পেয়েছেন ৩১৫ ভোট। সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলের অ্যাডভোকেট কে এম ইকবাল হোসেন ৭১৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী অ্যাডভোকেট মোল্লা মশিউর রহমান নান্নু পেয়েছেন ৪৬৪ ভোট। সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত কৃষ্ণ কুমার দত্ত (৬২০) ও শাকেরিন সুলতানা (৫৬৪ )। এছাড়া যুগ্ম সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত শেখ আশরাফ আলী পাপ্পু ৭৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী মো. ফরহাদ আব্বাস পেয়েছেন ৪০৯ ভোট। লাইব্রেরি সম্পাদক পদে বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী সেখ মো. মঈন উদ্দীন মারুফ ৫৯৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত আনন্দ কুমার ঘোষ পেয়েছেন ৫৮৫ ভোট। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত আনোয়ারা মমতাজ আন্না ৬২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী খান মো. লিয়াকত আলী পেয়েছেন ৫৫৫ ভোট।

অপরদিকে, ৭টি সদস্য পদের মধ্যে ৬টিতে জয়ী হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত নওশীন রহমান বর্ষা (৮০৬), রোমানা তানহা (৭৮৭), আব্দুস শফিক মোল্লা জনি (৭০৯),
আমিরুল ইসলাম মুকুল (৬৬৯), ইন্দ্রজিৎ শীল (৬১৮) ও এফ এম সাইদুর রহমান (৫৫৩)। একটি সদস্য পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী এ কে বাশার (৫২৫)।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!